adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহষ্পতিবার শুরু হচ্ছে ওয়ালটন মাসেল ম্যানিয়া বডিবিল্ডিং

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন

ক্রীড়া প্রতিবেদক : দেশিয় প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও মাসেল ম্যানিয়া ফিটনেস কাবের আয়োজনে আগামী ২৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে ওয়ালটন ৩য় মাসেল ম্যানিয়া বডিবিল্ডিং প্রতিযোগিতা।

দুই দিনব্যাপী এবারের  আসর অনুষ্ঠিত হবে এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে। প্রতিযোগিতায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন কাব, জিম ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে টপ কাস প্রায় একশ’ জন বডিবিল্ডার অংশগ্রহণ করবেন। প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০ প্লাস কেজি ওজন শ্রেণীতে।   ২৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে প্রিজার্জিং (বাছাই) পর্বের মধ্য দিয়ে শুরু হবে প্রতিযোগিতা। দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধনী পর্ব। 
প্রতিযোগিতায় প্রত্যেক ক্যাটাগরির প্রথম স্থান অর্জনকারী পাবেন নগদ বারো হাজার টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারী পাবেন নগদ ছয় হাজার টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারী পাবেন নগদ তিন হাজার টাকা। এছাড়া প্রত্যেককে মেডেল ও সার্টিফিকেট দেওয়া হবে।
 প্রতিযোগিতার ৬ ক্যাটাগরিতে প্রথম হওয়া সেরা ৬ জনকে নিয়ে অনুষ্ঠিত হবে আকর্ষনীয় বেস্ট অব দ্য বেস্ট বডিবিল্ডার প্রতিযোগিতা। নির্বাচিত বডিবিল্ডারের খেতাব হবে ‘ওয়ালটন মিস্টার মাসেল ম্যানিয়া বডিবিল্ডার’। তিনি পাবেন নগদ ত্রিশ হাজার টাকা।
সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজক কর্মকর্তারা এসব তথ্য জানান। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর ও হেড অব দ্য গেমস অ্যান্ড স্পোর্টস এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।
এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রতিযোগিতার আয়োজক মাসেল ম্যানিয়া ফিটনেস কাবের কর্মকর্তা আব্দুর রহমান রাজিব ও দেবশীষ ঘোষ। উপস্থিত ছিলেন আরবি গ্র“পের সিনিয়র ডেপুটি ডিরেক্টর রফিকুল ইসলামসহ অন্যান্যরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া