adv
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌতুকের জন্য স্ত্রীর চুল কাটলেন পুলিশ কনস্টেবল

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : শিল্পাঞ্চল আশুলিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে মারধর করে চুল কেটে দিয়েছেন পুলিশ কনস্টেবল স্বামী মহিউদ্দিন। রোববার রাতে আশুলিয়ার কাইচাবাড়ী এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। 
রাতেই প্রতিবেশীরা আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। নির্যাতিতা নারী শিল্পী বেগম (৩৫) বগুড়া জেলার গাবতলী উপজেলার বাসিন্দা। স্বামী মহিউদ্দিন ঢাকার ধামরাই থানার বাথুলী এলাকার তারু মিয়ার ছেলে।
গৃহবধূ শিল্পী বেগম জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ান মহিউদ্দিন। এর মধ্যে পুলিশের চাকরিতে যোগ দেওয়ার কথা বলে তার কাছ থেকে কৌশলে চার লাখ টাকা হাতিয়ে নেন। পনেরো দিন আগে বিয়ে হয় তাদের। বিয়ের পর থেকেই নতুন ঘর তোলার কথা বলে আরো চার লাখ টাকা যৌতুক দাবি করেন মহিউদ্দিন। 
দাবি অনুযায়ী যৌতুকের টাকা দেওয়ায় রোববার রাতে স্বামী তাকে বেদম প্রহার করলে সংজ্ঞা হারিয়ে ফেলেন তিনি। এ সময় তার মাথার চুল কেটে দেন স্বামী মহিউদ্দিন।
পরে প্রতিবেশীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বদরুল আলম জানান, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া