adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ৬ বিজিবি সদস্য আহত

ডেস্ক রিপোর্ট : জেলায় কানাবিল মোড়ে সড়ক দুর্ঘটনায় সুবেদার, নায়েকসহ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ছয় সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে বলে জানা গেছে।
রোববার ভোরে কুষ্টিয়া মেহেরপুর সড়কের কানাবিল নামকস্থানে এ দুঘটনা ঘটে। আহতরা হলেন-  কুষ্টিয়া বিজিবি সেক্টরের সুবেদার মহিউদ্দিন (৬৫), নায়েক মিজানুর রহমান (৪৫), ল্যান্স নায়েক আব্দুল হালিম (৩৫), ল্যান্স নায়েক ওবায়দুর রহমান (৩৮), ল্যান্স নায়েক শফিকুল ইসলাম (৩৯) ও ল্যান্স নায়েক সিরাজুল ইসলাম (৩৫)।
কুষ্টিয়া বিজিবি সেক্টরের জিএসওটু মেজর মো. তারেক মাহমুদ সরকার বলেন, ‘শনিবার রাতে ঝিনাইদহে বিশেষ অভিযান চালিয়ে আটককৃত অবৈধ মালামাল নিয়ে পিকআপভ্যানটি কুষ্টিয়া সেক্টর মিরপুরে ফিরছিল। পথে ভোর সাড়ে ৫টার  দিকে  কুষ্টিয়া শহরতলী কুষ্টিয়া-পাবনা সড়কের জুগিয়া-পালপাড়া নামকস্থানে পিকআপভ্যানটির (নং কুষ্টিয়া-ঠ ১১-০০১১) টায়ার বিস্ফোরিত হয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়।
এতে ওই গাড়িতে থাকা সুবেদার, নায়েকসহ ৬ বিজিবি সদস্য আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সুবেদার মহিউদ্দিন, ল্যান্স নায়েক আব্দুল হালিম, ল্যান্স নায়েক ওবায়দুর রহমান ও ল্যান্স নায়েক শফিকুল ইসলামকে ভোরেই হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইসে স্থানান্তর করা হয়।
নায়েক মিজানুর রহমান ও ল্যান্স নায়েক সিরাজুল ইসলাম কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনা কবলিত বিজিবির পিকআপভ্যানটি দুমড়ে মুচড়ে গেছে বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া