adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার আ. লীগ জানবে আন্দোলন কী জিনিস

 নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আন্দোলন কী জিনিস আওয়ামী লীগ জানে না। তারা জানে শুধু আঁতাত করতে। পরিষ্কার করে বলতে চাই আপনাদের হাতে সময় খুব কম। বেশি দিন মতায় থাকতে পারবেন না। বেশি দিন সময় দিতে পারবো না। আপনাদের বিদায় নিতেই হবে।
শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটশনে জাতীয়তাবাদী শ্রমিক দলের সপ্তম জাতীয় সম্মেলন ও কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশনে এসব কথা বলেন সাবেক এই প্রধানমন্ত্রী।
মুক্তিযুদ্ধে আওয়ামী লীগের তেমন কোনো অবদান ছিল না- এমন মন্তব্য করে বেগম জিয়া বলেন, মুক্তিযুদ্ধের আসল দল বিএনপি। বেগম জিয়া আরো বলেন, আপনারা ভাবছেন এরশাদকে সঙ্গে নিয়ে আজীবন মতায় থাকবেন। কিন্তু আপনারা বেশিদিন মতায় থাকতে পারবেন না। আপনাদের বিদায় নিতেই হবে। 
কোথায় কী দুর্নীতি করেছেন সব তথ্য আমদের কাছে আছে। বিদায় নেয়ার পর সব কিছুর হিসাব দিতে হবে। সব কিছুর  জবাব দিতে হবে। বিএনপি চেয়ারপারসন বলেন, কোন প্রতিষ্ঠানটা আপনারা দলীয়করণ করেননি? কিন্তু যখন বিদায় নেবেন তখন প্রশাসন আর আপনাদের চিনবে না। আপনারা জনগণের সরকার হলে সবাই তো আপনাদের হবার কথা তাহলে কেন বিভাজন সৃস্টি  করবেন। দলীয়করণ করবেন।
তিনি বলেন, যারা বলে বিএনপির আন্দোলন সফল হয়নি, তাদের ধারণা সঠিক নয়। বিএনপির আন্দোলন সফল হয়েছে। এমন আন্দোলন কখনো হয়নি। এ অধিবেশনে সভাপতিত্ব করেন শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম খান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া