adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবানবন্দি দিতে না.গঞ্জে এবি সিদ্দিক

নিজস্বক প্রতিবেদক : অপহরণের ৩৫ ঘণ্টা পর উদ্ধার হওয়া পরিবেশবাদী সংগঠন বেলার প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবুবকর সিদ্দিক নারায়ণগঞ্জ পৌঁছেছেন। সেখানে আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হবে। এছাড়া তাকে ঘটনাস্থলে নিয়ে সেখানেও তার বক্তব্য রেকর্ড করা হবে।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় তিনি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছান। আবুবকর সিদ্দিক বর্তমানে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রয়েছেন। সেখানে স্বাস্থ্য পরীক্ষা শেষে নেয়া হবে আদালতে।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার নুরুল ইসলাম এসব তথ্য জানান। তিনি বলেন, ডাক্তার দেখানোর পর তাকে কোর্টে নিয়ে যাওয়া হবে। জবানবন্দির পর নেয়া হবে অপহরণের স্থানে। সেখান থেকে নেয়া হবে হামিদ ফ্যাশনসের (ওখান থেকেই তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন) সামনে। এ দুটি স্থানে নিয়ে তার বক্তব্য রেকর্ড করা হবে।
পুলিশ সুপার আরো বলেন, ‘যারা অপহরণ করেছে তারা খুব দক্ষ। অপহরণের পেছনে বেশ কিছু কারণ আছে। তবে তদন্তের স্বার্থে এ গুলো প্রকাশ করেননি তিনি। এর আগে সকাল পৌনে ১০টার দিকে আবুবকর ও তার স্ত্রী রিজওয়ানা হাসান পুলিশ পাহারায় ফতুল্লার উদ্দেশ্যে রওয়ানা হন।
শুক্রবার সকালে বাংলামেইলকে সৈয়দা রিজওয়ানা হাসান বলেন, ‘সিদ্দিক সাহেব মোটামুটি সুস্থ আছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। আপনাদের অনেক সহযোগিতা পেয়েছি। আপনাদের সহযোগিতা না করলে তাকে উদ্ধার করা যেতো না।
 
বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজধানীর ধানমণ্ডির কলাবাগান খেলার মাঠের পাশে স্টাফ কোয়ার্টারের কোনায় বসানো পুলিশ চেকপোস্ট থেকে তাকে উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত বুধবার বেলা সোয়া ৩টায় আবুবকর সিদ্দিক তার প্রাইভেটকারে করে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে ফতুল্লার ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে পেছন থেকে একটি নীল রঙের হাইয়াস মাইক্রোবাস দিয়ে তার গাড়িতে ধাক্কা দেয়া হয়। এ সময় গাড়ি থামিয়ে আবুবকর ও তার গাড়িচালক নেমে এলে ওই গাড়ি থেকে ৭ থেকে ৮ জন যুবক লাঠিসোটা ও অস্ত্রের মুখে তাকে তুলে নিয়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া