adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোপা লড়াইয়ে ম্যান সিটির হোঁচট

স্পোর্টস ডেস্ক : ইপিএলে পয়েন্ট তালিকার শীর্ষ দল লিভারপুলের কাছে হারের পর তলানিতে থাকা সান্ডারল্যান্ডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ম্যানচেস্টার সিটি। মূল্যবান দুই পয়েন্ট হারিয়ে শিরোপা লড়াইয়ে পিছিয়ে পড়লো দলটি।
বুধবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে মাত্র দ্বিতীয় মিনিটেই স্বাগতিকদের এগিয়ে দিয়েছিলেন ফার্নানদিনিয়ো। সান্ডারল্যান্ডকে ৭৩তম মিনিটে সমতায় ফেরান কনর উইকহ্যাম। ১০ মিনিট পর আবার তার লক্ষ্যভেদে এগিয়েও যায় লিগে সবার নিচে থাকা দলটি।
৮৮তম মিনিটে সামির নাসরি সমতা ফেরান। বক্সের মধ্যে থেকে ফরাসি এই মিডফিল্ডারের শট গোলরক্ষক ঠিকমতো ঠেকাতে না পারায় বল গড়িয়ে গোললাইন পার হয়ে যায়। এর দুই মিনিটের পর দলকে আবার এগিয়ে নেয়ার সুযোগ পেয়েছিলেন নাসরি, কিন্তু তার শট ক্রসবারের ওপর দিয়ে চলে যায়।
গত রোববার সিটিকে ৩-২ গোলে হারিয়ে প্রথমবারের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের পথে অনেকটা এগিয়ে যায় লিভারপুল। ৩৪ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা।
চেলসির পয়েন্ট ৭৫। এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান ধরে রেখেছে সিটি।
বুধবার রাতে অন্য ম্যাচে ক্রিস্টাল প্যালেসর কাছে ৩-২ গোলে হেরে আর্সেনালকে টপকে চতুর্থ স্থানে যাওয়ার সুযোগ হারায় এভারটন। ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট পাওয়া এভারটন চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেয়ার লড়াইয়ে আর্সেনালের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে আছে। মঙ্গলবার আর্সেনাল ৩-১ গোলে হারায় ওয়েস্ট হ্যামকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া