adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশিরকে ছুরিকাঘাত, ইমরানের নামে মামলার হুমকি !

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের কর্মী মো. হাসিবি শহিদি শিশিরকে (৩০) ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। ছুরকাঘাতে আহত শিশির কামাল চৌধুরী পাশার নেতৃত্বাধীন গণজাগরণ মঞ্চের একাংশের কর্মী। 
এ ঘটনার পর সংবাদ সম্মেলনে কামাল চৌধুরী পাশা বলেন, গণজাগরণের অন্যতম সংগঠক শিশিরকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করা হয়েছে। আমরা যদি এর সঙ্গে ইমরান এইচ সরকারের সম্পৃক্ততা পাই তবে তার নামে মামলা করা হবে। মঙ্গলবার সন্ধ্যায় শাহবাগ গনজাগরণ মঞ্চে তিনি এ কথা বলেন।
কামাল চৌধুরী পাশা জানান, ইমরান এইচ সরকার শিবির ও ছাত্রদলে বিলীন হয়ে গেছে। চিহ্নিত ছাত্রদলকর্মী আরিফ জেবতিক ও শিবির কর্মী সুমন এখন তার পাশে আছে। তারা এই অরাজনৈতিক মঞ্চকে রাজনৈতিক দল হিসেবে গড়তে চায়।
আমাদের কাছে প্রমাণিত আরিফ জেবতিক ছাত্রদল ও শিবির করতো। আমরা এই হামলার বিচার চাই, সমাধান চাই। এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং ইমরান এইচ সরকার ও তার গংদের বিচার চাই। যারা হামলা করেছে তাদের নামে মামলা হবে এবং এর ইন্ধন দাতাদের নামেও মামলা হবে’ বলেন কামাল পাশা।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য একটাই এই মঞ্চ সাধারণ মানুষের মঞ্চ। এটি আ’লীগ, বিএনপি, জাসদ ও জাতীয় পার্টির নয়। আমরা চাই এই মঞ্চ সাধারণ মানুষের মঞ্চ হয়েই থাকবে। আমরা চাই এটা সাধারণ মানুষের ধারায় থাকবে। কিন্তু আমাদের হুমকি দেওয়া হচ্ছে মোবাইল, অনলাইন ও ফেসবুকে। বাকি বিল্লাহ আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আজকে আমাদের কর্মীকে আক্রমণ করা হচ্ছে। আমাদের শঙ্কা তাদের এই আক্রমণের সুযোগ জামায়াত-শিবির নিতে পারে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, গণজাগরণ মঞ্চের সংগঠক মোহাম্মদ বাবলু , মেহেদী হাসান প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া