adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যীশু-রাইমা এবার উত্তম-সুচিত্রা

বিনোদন ডেস্ক : সুচিত্রা সেনের পেশাগত জীবন নিয়ে নির্মিত সিনেমায় সুচিত্রা-উত্তম চরিত্রে অভিনয় করবেন রাইমা সেন ও যীশু সেনগুপ্ত। প্রাথমিকভাবে সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘নায়িকা’। পরিচালনা করবেন অভিজিত চৌধুরী।
অভিজিত জানিয়েছেন এটা কোন জীবনী ভিত্তিক সিনেমা হবে না। তিনি বলেন ‘এটা ফিকশনভিত্তিক কাজ। সুচিত্রা সেনের জীবনের ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই এর গল্প। তার জীবনের কয়েকটি বড় ঘটনা দেখানো হবে। সরাসরি সুচিত্রা নন, রাইমা অভিনয় করবেন মল্লিকা নামের চরিত্র। যিনি ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়ান। এখানে শুধু তার পেশাগত জীবনটাকেই ফোকাস করা হবে। ব্যক্তিগত জীবনের কিছু থাকবে না।
ইতিমধ্যে সিনেমাটি করার ব্যপারে নিশ্চিত করেছেন রাইমা সেন। তিনি বলেন, ‘গল্পটা সুন্দর। মা ( মুনমুন সেন) ও এটা পড়েছেন। আমাকে কিছু সাজেশন দিয়েছেন যেটা গল্পে কিছুটা বাস্তবতা যুক্ত করবে।
রাইমা সুচিত্রা চরিত্রে এবং যীশু সেনগুপ্ত উত্তম কুমারের চরিত্রে কাজ করবেন। এছাড়া পরমব্রত কাজ করতে পারেন পরিচালক অসিত সেনের চরিত্রে। যার হাত ধরে অভিনয়ে এসেছিলেন সুচিত্রা। আর সুচিত্রার স্বামী দিবানাথ সেনের চরিত্রে দেখা যেতে পারে শ্বাশ্বতকে।  
তবে উত্তম কুমারের চরিত্রকে খুব বেশি দেখানো হবে না। শুধু ঘটনার কারণে অন্যান্য নায়কদের মতো উত্তমও আসবেন। আগামী আগস্টে সিনেমাটির শুটিং শুরু হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া