adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশেষ দূত এরশাদের অফিস আছে, কাজ নেই

নিজস্ব প্রতিবেদক : অফিস পেয়েছেন। পেয়েছেন জনবলও। তবে নেই কোনো কাজ। দায়িত্ব নেয়ার পর প্রায় তিন মাস পেরিয়ে গেলেও কার্যত দৃশ্যমান কোনো কর্মকাণ্ড নেই প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদের। আগামী মে মাসে তিনটি দেশ সফরের জন্য আবেদন করেছেন তিনি। খবর ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ অফিস পেয়েছেন সংসদ ভবনে। পেয়েছেন একান্ত সচিব, সহকারী একান্ত সচিব এবং দুজন অফিস স্টাফ। পাচ্ছেন নিরাপত্তা প্রটোকল। কিন্তু প্রধানমন্ত্রীর দূত হিসেবে কী করছেন-সে বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। এমনকি দলীয় প্রেস সেক্রেটারি কিংবা একান্ত সচিবরাও তা জানেন না।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত হিসেবে এরশাদ এখন পর্যন্ত মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশের রাষ্ট্রদূতের সঙ্গে একটি বৈঠক করেছেন। আর একদিন গেছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ে। আগামী মে মাসে সৌদি আরব, কুয়েত এবং চায়না সফরের জন্য আবেদন করেছেন। জাতীয় পার্টির নব নিযুক্ত মহাসচিব জানান, সব কিছু বুঝে নিয়ে শিগগিরই দৃশ্যমান কাজ শুরু করবেন এরশাদ।
রাষ্ট্রপতি থাকাকালীন মধ্যপ্রাচ্যের সঙ্গে গড়ে ওঠা সুস্পর্ককে কাজে লাগাতে চান এরশাদ। বেশ কিছুদিন ধরে গণমাধ্যমকে এড়িয়ে চলছেন জাতীয় পার্টি চেয়ারম্যান

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া