adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নববর্ষে আ. লীগের শোভাযাত্রা

নজিস্ব প্রতবিদেক : নতুন বাংলা বছরকে বরণ করে নতিে রাজধানীতে র্বণাঢ্য শোভাযাত্রা করছেে ঢাকা মহানগর আওয়ামী লীগ।
বাঙালরি ঐতহ্যি ও লোকজ সংস্কৃতকিে ধারণ করে সোমবার সকাল সাড়ে ৮টায় পুরনো ঢাকার বাহাদুর শাহ র্পাকরে সামনে থকেে শোভাযাত্রটি শুরু হয়ে নগরীর বভিন্নি সড়ক ঘুরে বঙ্গবন্ধু এভনিউিয়ে আওয়ামী লীগরে কন্দ্রেীয় র্কাযালয়রে সামনে গয়িে শষে হয়। শোভাযাত্রায় উৎফুল্ল নতোর্কমীদরে ব্যাপক উপস্থতিি দখো যায়।
রাজধানীর প্রতটিি থানা ও ওর্য়াড থকেে মছিলি নয়িে সকালইে বাহাদুর শাহ র্পাকে চলে আসনে আওয়ামী লীগরে নতোর্কমী ও সর্মথকরা। রাজধানীতে আওয়ামী লীগরে সাংসদদরে নতেৃত্বাধীন মছিলিগুলোতে ছলি হাজার হাজার নতোর্কমী।
আওয়ামী লীগরে সব সহযোগী সংগঠনও মছিলি নয়িে এই শোভযাত্রায় যোগ দয়ে। ছাত্রলীগ, যুবলীগ, স্বচ্ছোসবেক লীগ, মহলিা আওয়ামী লীগ, যুব মহলিা লীগ, শ্রমকি লীগ, কৃষক লীগ, তাঁতী লীগরে নতোর্কমীরা শোভাযাত্রায় অংশগ্রহণ কর।ে
ঢাক-ঢোল, গরু ও ঘোড়ার গাড়সিহ নানা সাজে সজ্জতি শোভাযাত্রাটি রাজধানীর বভিন্নি সড়ক প্রদক্ষণি কর।ে ঢাকা মহানগর আওয়ামী লীগরে ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজজি, সাধারণ সস্পাদক এবং র্দুযােগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসনে চৌধুরী মায়া শোভাযাত্রায় নতেৃত্ব দনে।
শোভাযাত্রা শুরুর আগে সংক্ষপ্তি সমাবশেে মায়া বলনে, বএিনপি নত্রেী খালদো জয়িা সাড়ে পনরেো আনা পাকস্তিান।ি তার বাঙালয়িানা সাড়ে পনরেো আনাই মছি।ে এ কারণে বাঙালরি উৎসব-আনন্দে তারা মন দয়িে যোগ দতিে পারনে না।
তনিি (খালদো) যে জঙ্গবিাদী ধ্বংসাত্মক কাজ করছেনে, ইতহিাস বকিৃতি করছেনে, এ জন্য তাকে বাংলাদশেরে রাজনীতি তো দূররে কথা দশেইে থাকতে দয়ো উচতি না।
ঢাকা মহানগর আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলনে, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলইে জনগণ জাতীয় উৎসবগুলো আনন্দরে সঙ্গে পালন করতে পার।ে এ জন্যই বাংলাদশেরে জনগণ পাঁচ বছর পর পর আওয়ামী লীগকে ভোট দয়িে ক্ষমতায় আন।ে
এ সময় আওয়ামী লীগরে তথ্য ও গবষেণা সম্পাদক আফজাল হোসনে, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকলি, কন্দ্রেীয় র্কাযনর্বিাহী সংসদরে সদস্য সুজতি রায় নন্দীসহ মহানগর আওয়ামী লীগরে নতোরা উপস্থতি ছলিনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া