adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মিসবাহর নেতৃত্ব ঝুঁকিতে নেই

ঝুঁকিতে নেই মিসবাহর নেতৃত্ব

স্পোর্টস ডেস্ক : অধিনায়ক পদে মিসবাহ উল হককে নিয়ে তেমন কোনো শঙ্কা নেই। পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক সূত্রমতে, আগামী বছরের বিশ্বকাপ পর্যন্ত তার কাঁধেই থাকবে নেতৃত্ব। 
পরবর্তি ওয়ানডে বিশ্বকাপের জন্য অভিজ্ঞ অল-রাউন্ডার শহীদ আফ্রিদিকে অধিনায়ক করার ব্যাপারে গুঞ্জন উঠেছিল। কিন্তু এমনটি হওয়ার সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন ওই সূত্র,‘টেস্ট বা ওয়ানডে থেকে মিসবাহর নেতৃত্বে পরিবর্তন আনার কোনো পরিকল্পনা নেই বোর্ডের। দুই ফরম্যাটেই দলকে উনি ভালো নেতৃত্ব দিচ্ছেন। এখন উনি অনেক অভিজ্ঞ। গুরুত্বপূর্ণ ব্যাপার হলো তার ব্যক্তিগত পারফরমেন্সও ধারাবাহিক ও দৃষ্টান্তসূচক। ইন্টারনেট
মোহাম্মদ হাফিজের দায়িত্ব ছেড়ে দেওয়ার পর টি-টোয়েন্টির জন্য বোর্ড একজন নতুন অধিনায়ক খুঁজছে। হাফিজের উত্তরসূরি হিসিবে আফ্রিদি, উমর আকমল এমনকি আহমেদ শেহজাদের নামও এসেছে বোর্ডের চেয়ারম্যানের কাছে। তবে বোর্ড চেয়ারম্যান সাবেক অধিনায়ক ও কোচ মঈন খানের সঙ্গে কথা বলে এটি চূড়ান্ত করবেন।
মিসবাহ ২০১০ সাল থেকে টেস্টে দলকে নেতৃত্ব দিয়ে আসছেন। ২০১১ সালের মে থেকে ওয়ানডেতে দলের নেতৃত্বের ভার দেওয়া হয় তাকে। তিনি টি-টোয়েন্টির অধিনায়ক থাকলেও বোর্ডের সিদ্ধান্তে তার জায়গা হাফিজকে দেয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া