adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নববর্ষকে ঘিরে এবারের ইত্যাদি

 'ইত্যাদি'বিনোদন প্রতিবেদক : আগামী রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'। এবারের পর্বে ‘ইত্যাদি’র জন্য রমনার বটমূলকে সাজানো হয় নতুন সাজে। তৈরি হয় মঞ্চ। দিনে রমনা বটমূলকে অনেকেই দেখেছেন, তবে এবার এই অনুষ্ঠানে রাতের বেলায় রমনার বটমূলের অন্য রকম সৌন্দর্য দেখা যাবে। রমনার বটমূলে ধারণ করা অংশটি প্রচার করা হবে। 
'ইত্যাদি' বৈশাখ মাসে রমনার বটমূলে ধারণ করা হয়েছিল তাই অনুষ্ঠানে আমাদের কৃষ্টি, লোক সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরার পাশাপাশি বাংলা নববর্ষ ও বৈশাখকে প্রাধান্য দেওয়া হয়েছে। 
এবার 'ইত্যাদি'র দর্শক বাছাই করা হয়েছে বৈশাখ এবং বাংলা সনকে ঘিরে করা বিভিন্ন প্রশ্নের মাধ্যমে। নির্বাচিত দর্শকদের দিয়ে করা হয় দ্বিতীয় পর্ব। 'ইত্যাদি' রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।
এবারের পর্বে রয়েছে মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা, হানিফ সংকেতের সুরে, রাজেশ ও মেহেদীর সংগীতায়োজনে ফোক সম্রাজ্ঞী মমতাজের গান। টিভি পর্দায় যার প্রথম আত্মপ্রকাশ ঘটেছিল 'ইত্যাদি'র মাধ্যমেই। রয়েছে ওয়াসেক ও তার দল পরিবেশিত একটি দৃষ্টিনন্দন লোকনৃত্য। একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া