adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তথ্য মন্ত্রণালয় নিশ্চুপ কেন?

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বঙ্গবন্ধুকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা বাংলাদেশের গণমাধ্যমে প্রকাশ হওয়ার পরও তথ্যমন্ত্রণালয় নিশ্চুপ কেন তা জানতে চেয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
তিনি বলেছেন, ‘ভারতের সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের সংবাদ তাদের কোনো পত্রিকায় প্রকাশ করা হয় না। অথচ তারেকের মতো একজন ফেরারি আসামির খবর আমাদের দেশের পত্রিকায় প্রকাশ করা হয়। তার সংবাদ প্রকাশে ব্যবস্থা নেয়া উচিত। এই বাক সন্ত্রাস বন্ধ করতে হবে।
শনিবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘পহেলা বৈশাখ, ১৫ এপ্রিল কোতয়ালী থানা আওয়ামী লীগের সম্মেলন ও ১৭ এপ্রিল মুজিবনগর দিবস’ উপলে এক প্রস্তুতি বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, ‘খালেদার বাছুর (তারেক) লন্ডনে যে কথা বলেছে তা পরিকল্পিত। এখনই এর বিচার করতে হবে। তা না হলে নতুন প্রজšে§র কাছে এই মিথ্যাই সত্য হিসেবে প্রমাণিত হবে। যাদের মুক্তিযুদ্ধের অভিজ্ঞতা নেই তারাই এটাকে সত্যি বলে মেনে নেবে।’
তিনি বলেন, ‘পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে জিয়া মুক্তিযুদ্ধ করেছিলেন, জামায়াতকে সংগঠিত করেছিলেন এবং বিএনপি নামক রাজনৈতিক দল গঠন করেছিলেন। তারই অনুসারী খালেদা জিয়া এবং তারেক রহমান আইএসআইয়ের প্রেসক্রিপশনে স্বাধীনতা ও ইতিহাসের বিরুদ্ধে কথা বলছেন।
ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সহ সভাপতি ফয়েজুদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া