adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালমানের বোনকে ভালোবাসতেন অর্জুন

বিনোদন ডেস্ক : বলিউডি অভিনেতা সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে প্রেম করেছিলেন অর্জুন কাপুর। অর্পিতার সঙ্গে তার সম্পর্ককে ‘প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ’ প্রেম বলে মনে করেন তিনি।
এনডিটিভি জানায়, অর্পিতার সঙ্গে তার সম্পর্ক ছিল দুই বছর। ১৮ বছর বয়সে অর্পিতার সঙ্গে প্রেম শুরু করেন অর্জুন। সেটিই ছিল তার প্রথম প্রেম। অর্জুন জানান, অর্পিতার সঙ্গে প্রেম হওয়ার পর তার ভাই সালমানকে খবরটি জানানোর সময় খুবই ভয় পেয়েছিলেন তিনি।
অর্জুন বলেন, সালমান ভাইয়ের প্রতিক্রিয়া কী হবে, তা ভেবে আমি খুবই ভয় পেয়েছিলাম। তার পুরো পরিবারকে আমি বিষয়টি জানাই, কারণ আমি চেয়েছিলাম তারা আমাকে ভালোভাবে জানুক।
তবে অর্জুনের ভয় কাটিয়ে উঠতে সময় লাগেনি, কারণ খুব সহজেই বিষয়টি মেনে নিয়েছিলেন সালমান এবং তার পরিবার।
অর্জুন বলেন, আমাদের সম্পর্কের ব্যাপারে তারা খুবই উদার ছিলেন। বিষয়টি জানতে পেরে খানিকটা অবাক হয়েছিলেন সালমান, তবে কখনও আমাদের বিরোধিতা করেননি। এমনকি সবসময় তিনি আমার পক্ষেই কথা বলতেন।
দুই বছরের মাথায় অর্জুনের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন অর্পিতা। আর সম্পর্ক ভাঙার পর সালমানের কাছেই গিয়েছিলেন অর্জুন।
তিনি বলেন, তখন আমি ছিলাম ১৪০ কেজির স্থূলকায় এক তরুণ। নিখিল আদভানির সঙ্গে  ‘সালাম-এ-ইশক’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করছি, সেই সঙ্গে প্রেমও করছি। আমার কোনো দুশ্চিন্তা ছিল না। সুযোগ পেলেই আমি পার্টিতে আনন্দ করতাম আর ভাবতাম ২২ বছর বয়সের মধ্যেই আমি পুরোদস্তুর পরিচালক হয়ে যাব।
অর্জুন আরও বলেন,  এরই মধ্যে হঠাৎ করে অর্পিতা আমাদের সম্পর্ক ভেঙে দেয়, আমি বুঝতে পারিনি কী করা উচিত। অর্পিতার সঙ্গে বিচ্ছেদের পরেও আমি সালমান ভাইয়ের সঙ্গে ঘুরে বেড়াতাম। তিনি ছিলেন আমার বন্ধু, পিতৃস্থানীয় এক বড় ভাই। যিনি আমাকে বুঝিয়েছেন বড় ভাই থাকা কতটা জরুরি।
সালমানের সহযোগিতায় বলিউডে পা রাখেন প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। ২০১২ সালে মুক্তি পায় অর্জুন অভিনীত প্রথম সিনেমা ‘ইশাকজাদে’।
অর্পিতার সঙ্গে সম্পর্ক ভাঙার পরও প্রায়ই সালমানের পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন অর্জুন। তবে বলিউডে পা রাখার পর তার নাম যুক্ত হচ্ছে সহশিল্পী আলিয়া ভাটের সঙ্গে। যদিও এই খবরকে গুঞ্জন হিসেবেই উড়িয়ে দিয়েছেন দুজন। আলিয়ার বিপরীতে অর্জুনের নতুন সিনেমা ‘টু স্টেটস’ মুক্তি পাবে ১৮ এপ্রিল।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া