adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদে ব্যক্তিগত চরিত্র হনন করা হচ্ছে: রফিকুল

নিজস্ব প্রতিবেদক : সংসদে জনগণ ও দেশের সমস্যা নিয়ে আলোচনা হচ্ছে না, ব্যক্তিগত আক্রমণ ও চরিত্র হনন করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।
শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের কারাবন্দির এক বছর পূর্ণ হওয়ার প্রতিবাদে এবং তার নি:শর্ত মুক্তির দাবিতে এক সমাবেশে তিনি এ কথা বলেন।
রফিকুল ইসলাম মিয়া বলেন, বর্তমান সংসদ গঠন সংবিধানের ৬২ অনুচ্ছেদ অনুযায়ী হয়নি, হয়েছে নির্বাচন কমিশন ঘোষণা অনুযায়ী। তাই সংসদে আজে-বাজে কথা হয়।
ব্যারিস্টার রফিকুল বলেন, কোনো ব্যক্তির চরিত্র নিয়ে কথা বলা সংসদের অধিকার নেই, নির্বাচন ও ভোট ছাড়া গঠিত সংসদ বলেই চরিত্র নিয়ে কথা বলতে পারে। এমন সংসদ পৃথিবীর কোথাও নাই।
বিচার বিভাগ কে উদ্দেশ্য করে ব্যারিস্টার রফিকুল বলেন, বিচার বিভাগ আস্থা হারালে দেশের গণতন্ত্র হারাবে, আর সেই বিচার বিভাগ আজ আস্থা হারিয়েছে।
সভায় মাহমুদুর রহমান মুক্তি সংগ্রাম পরিষদের সভাপতি মো. রেজাউল কবির সিকদার রেজার সভাপতিত্বে বক্তব্য দেন সম্মিরিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ও ডিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীসহ নাগরিক সমাজের বিভিন্ন নেতা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া