adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভালবাসায় সিক্ত জনতার হিরণ

ডেস্ক রিপোর্ট : বরিশাল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হলেন সাবেক মেয়র জনতার নেতা শওকত হোসেন হিরণ।  ভালবাসায় সিক্ত জনতার হিরণ সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন অঙ্গনের মানুষ  তাদের প্রিয় মানুষটিকে শেষ শ্রদ্ধা জানাতে আওয়ামী লীগ কার্যালয়ে ছুটে আসেন।
আধুনিক বরিশালের রুপকার হিরণকে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি, শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু এমপি, বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, জাহাঙ্গীর করিন নানক এমপি, আফম বাহাউদ্দিন নাসিম এমপি, অ্যাডভোকেট তালুকদার মো. ইউনূস এমপি, শেখ মো. টিপু সুলতান এমপি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এরপর জেলা ও মহানগর বিএনপি, জাতীয় পার্টি, কমিউনিস্ট পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ, ন্যাপ, গণফোরাম, যুবলীগ, ছাত্রলীগ, ছাত্রইউনিয়ন, ছাত্রমৈত্রীসহ বিভিন্ন  পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
শুক্রবার বেলা পৌনে এগারোটায় লাশবাহী গাড়িটি আওয়ামী লীগ কার্যালয়ে এসে পৌঁছায়। সেখানে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানানোর পর হিরণের মরদেহ বরিশাল সিটি কর্পোরেশনের সামনে নিয়ে যাওয়া হয়।
এরপর জানাজার জন্য বরিশাল বঙ্গবন্ধু উদ্যান (বেলস পার্ক) মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে জুম্মার নামায শেষে আড়াইটায় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বরিশাল নগরীর মুসলিম গোরস্তানে তার মায়ের কবরের পাশে দাফন করা হবে। উল্লেখ্য, বুধবার সকাল ৭টায় রাজধানীর অ্যাপোলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জনপ্রিয় হিরণ মারা যান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া