adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টয়লেটে যাওয়া নিয়ে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৪

নিজস্ব প্রতিবেদক : এবার টয়লেটে যাওয়াকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল শাখা ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজনসহ চার নেতা আহত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
এদিকে সব ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে হলের প্রভোস্টকে সঙ্গে নিয়ে হলে অবস্থান নিয়েছে শাহবাগ থানা পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ রুমে রুমে তল্লাসি চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা ও বিভিন্ন সূত্র জানিয়েছে, প্রথমে সাধারণ সম্পাদক গ্র“পের একজন সমর্থক টয়েলেটে যায়। এ সময় সভাপতি গ্রপের সমর্থক নাহিদ বাহিরে থেকে ওই টয়েলেটের দরজায় টোকা দেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।
পরে নাহিদ আড়াইটার দিকে হলের ক্যাফেটেরিয়ায় খেতে গেলে সাধারণ সম্পাদক গ্র“পের কয়েকজন গিয়ে নাহিদের গায়ে হাত তোলে।
জানতে পেরে হলের সাধারণ সম্পাদক এসে তার সমর্থকদের নিয়ে চলে যায়। এ ঘটনায় হলের ভেতর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয় বলে শিক্ষার্থীরা অভিযোগ করেন।
এ নিয়ে পরবর্তীতে সভাপতি গ্র“পের শরিফুল হক, শাহ আলম, হামিদ, রাজিব বেশ কয়েকজন হলের মসজিদের সামনে সাধারণ সম্পাদকের উপর হামলা করে। হামলায়  সুজনসহ ওই গ্র“পের কামাল (যগ্ম সম্পাদক) সানি  ও হাবিব  আহত হন।
এ সম্পর্কে হল শাখার সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কিছু জানি না। আমি এখন সুনামগঞ্জ আছি।
হল ছাত্রলীগের সভাপতির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর এম আমজাদকে ফোন দিলে তিনি লাইন কেটে দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া