adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চোটের কারণে আইপিএল থেকে বাদ পোলার্ড

ছবি: সংগৃহিতডেস্ক রিপোর্ট : বহুদিন বাদে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এ আসর শুরুর আগে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছে প্রতিটি দল। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের জন্যে খানিকটা দুঃসংবাদ রয়েছে। হাঁটুর চোটের কারণে ছয় মাসের জন্যে মাঠের বাইরে চলে গেলেন অলরাউন্ডার কিরন পোলার্ড।  
ক্যারিবিয়ানে প্রথম শ্রেনীর খেলায় তিনি চোটে পড়েন। পোলার্ড বলেন,আগামী ছয় মাস ক্রিকেট খেলতে পারবো না। এ কারণে আমি সত্যিই হতাশ। আমার সেরাটা খেলার চেষ্টা করেছিলাম। প্রথম ম্যাচে আমি সেরাটা খেলতে পারিনি। কিন্তু দ্বিতীয় ম্যাচে বড় স্কোর করেছিলাম।
সর্বশেষ মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে পোলার্ড চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলেছিলেন। সে ম্যাচে তিনি তিনটি উইকেট দখলে করেন। ২০১৪ সাল পর্যন্ত ক্লাবটিতে থাকছেন তিনি। এ বছর পর্যন্ত তার মেয়াদ থাকলেই বা কি। আগামী ছয় মাসের জন্যে তিনি আর খেলতে পারছেন না। 
পোলার্ড আরো বলেন, আমরা বর্তমান চ্যাম্পিয়ন। তাই তাদের সব সময় চাপ তো থাকবে। সবাই চায় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হতে। টি-টোয়েন্টি এমন একটি খেলা যেখানে প্রতিটি সময় এক নয়। সঠিক সময়ে যে দলটি ভালো করতে পারে তারাই সফল। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই আমি কিছু করতে পারবো না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া