adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন কম দৌড়াচ্ছেন মেসি ?

স্পোর্টস ডেস্ক : কী হলো লিওনেল মেসির? ইদানিং খেলায় কম দৌড়াচ্ছেন কেন তিনি?
তবে কী এখনো কী পুরোপুরি ফিটনেস ফিরে পাননি বার্সেলোনার আর্জেন্টাইন সেনসেশন। না কি ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মানসিক অবসাদে ভুগছেন এমএলটেন? চ্যাম্পিয়নস লিগে অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা ম্যাচের পর প্রশ্নটা বড় হয়ে দেখা দিয়েছে।
উয়েফা ডটকমের হিসেবে বুধবার ভিসেন্ত ক্যালেদন স্টেডিয়ামে বার্সা-অ্যাটলেটিকো ম্যাচটিতে মাত্র ৬.৮ কিলোমিটার দৌড়িয়েছেন মেসি? যা অ্যাটলেটিকোর স্প্যানিশ অ্যাটাকার কোকের (১২.২ কিমি) তুলনায় প্রায় অর্ধেক। সবচেয়ে আশঙ্কাজনক হলো বার্সার গোলকিপার হোসে পিন্টোর (৫.৩ কিমি) তুলনায় মাত্র ১.৫ কিলোমিটার বেশি দৌড়াতে পেরেছেন টানা চারবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার। তাই মেসির ফিটনেস কিংবা  খেলায় সংশ্লিষ্ট থাকার সদিচ্ছা নিয়ে কানাকানি বাড়ছে।
কেননা মেসির থেকে বার্সা গোলকিপার পিন্টো ছাড়া বাকি সবাই বেশি দৌড়িয়েছেন। এদিন কাতালন ক্লাবটির পক্ষে দলটির অধিনায়ক জাভি হার্নান্দেজ সবচেয়ে বেশি ১১.৮ কিলোমিটার দৌড়ান। ফুলব্যাক জর্ডি আলবা দৌড়ান ১১.৫ কিলোমিটার। দানি আলভেজ ১০.৮ কিলোমিটার, মার্ক বার্তা ১০.৭ কিলোমিটার ও নেইমার ৯.৭ কিলোমিটার। অন্যদিকে অ্যাটলেটিকোর কোকে, গ্যাবি, রাউল গার্সিয়া ও তিয়াগো সবাই ১১ কিলোমিটারের বেশি দৌড়িয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া