adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওন হতে পারবো না: আলিয়া

বিনোদন ডেস্ক : কখনোই তিনি সাবেক পর্নো তারকা ও হালে বলিউড অভিনেত্রী সানি লিওন হতে চান না বলে সাফ জানিয়ে দিয়েছেন ‘হাইওয়ে’ খ্যাত নায়িকা আলিয়া ভাট। তবে নগ্ন হতে প্রবল আপত্তি থাকলেও বিকিনি বা চুমুতে তার কোনো অ্যালার্জি নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন এই উঠতি নায়িকা।
সম্প্রতি ভারতের একটি বিনোদন চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে আলিয়া এ কথা বলেন। তিন বলেন, এরই মধ্যে আমি আমার অভিষেক ‘স্টুডেন্ট অব অ্যা ইয়ার’ ছবিতে বিকিনি পড়েছি। আর তৃতীয় ছবি মুক্তি পেতে চলা ‘টু স্টেটস’ এ অভিনয় করেছি বেশ কটি চুম্বন দৃশ্যে। তার পরও আমার সঙ্গে সানির তুলনা করা যায় না। আমার ইমেজ সানির মতো নয়। আমি কখনোই সানি লিওন হতে চাই না।
আলিয়া আরো বলেন, ‘আমি কখনই কোনো নগ্নতার দৃশ্যে অভিনয় করব না। ব্যাপারটার সঙ্গে আমি স্বচ্ছন্দ নই। বেশির ভাগ রোমান্টিক কমেডি যেখানে শেষ হয়, ‘টু স্টেটস’ ছবিটি সেখান থেকে শুরু হয়েছে। যেখানে দুজন অনেকদিন একসঙ্গে রয়েছে, বিয়ের কথা ভাবছে। তাই তাদের মধ্যে অন্তরঙ্গতা দেখাতেই চুমুর দৃশ্যের ব্যবহার করা হয়েছে। ওরা আধুনিক, মুক্ত চিন্তাভাবনার আবার খুব রক্ষণশীল পরিবারে মানুষ। ট্রেলরে ৩ সেকেন্ডের যে চুমুর দৃশ্য রয়েছে ছবিতেও সেরকমই দেখা যাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া