adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পতৌদি প্যালেস সাজাচ্ছেন কারিনা

বিনোদন ডেস্ক : শাশুড়ি শর্মিলা ঠাকুরের সঙ্গে মিলে পতৌদি প্যালেস নতুন করে সাজাচ্ছেন বলিউডি অভিনেত্রী কারিনা কাপুর খান।
প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, ব্যস্ত শিডিউলের ফাঁকে সময় বের করে শ্বশুরবাড়ি সাজাচ্ছেন পতৌদি নবাব সাইফ আলি খানের স্ত্রী কারিনা। ১০ বেডরুমের পতৌদি প্যালেস নিজেদের রুচি অনুযায়ী নতুন করে সাজাতে শাশুড়ির সঙ্গে কাজে নেমেছেন তিনি।
এক সূত্র জানিয়েছে, সিনেমার শিডিউলের কারণে এখন নিয়মিত বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে কারিনাকে। কিন্তু এরই ফাঁকে শাশুড়ি শর্মিলা ঠাকুরের সঙ্গে মিলে পতৌদি প্যালেসের পুরনো চাকচিক্য ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছেন তিনি। পুত্রবধূর সঙ্গে কাজ করার ব্যাপারে খুবই আগ্রহী শাশুড়ি শর্মিলা।
বিজ্ঞাপনের পাশাপাশি কারিনা এখন কাজ করছেন রোহিত শেঠির সিনেমা ‘সিংহাম টু’তে। এখানে কারিনার সঙ্গে অভিনয় করবেন অজয় দেবগন।
সূত্র আরও জানায়, পতৌদি প্যালেসের পুননির্মাণ কাজের জন্য দুদিন ঐ বাড়িতে থাকার পর স¤প্রতি কাজে ফিরেছেন কারিনা। কাজের ফাঁকে ছুটি পেলেই আবার সাহায্য করবেন শাশুড়িকে।
৬ ভারতের হরিয়ানার নবাব পরিবারের বাড়ি পতৌদি প্যালেসের আরেক নাম ছিল ‘ইব্রাহিম কুঠি’। ওয়েবসাইট সাইফ আলি খান অনলাইন জানায়, দীর্ঘদিন ধরে ভারতের এক হোটেলকে ইজারায় দেওয়া হয়েছিল পতৌদি প্যালেস। কিন্তু সম্প্রতি ইজারার মেয়াদ শেষ হওয়ার পর বাড়িটিকে নিজেদের মতো করে সাজিয়ে নিচ্ছেন নবাব পরিবার।
নিমরানা হোটেলসের ইজারায় থাকাকালীন এই বাড়িতে অনেক হিন্দি সিনেমার শুটিংও হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হল, শাহরুখ খান এবং প্রীতি জিনতা অভিনীত সিনেমা ‘ভির-জারা’।
‘ভির-জারা’ সিনেমায় প্রীতি অভিনীত চরিত্র জারা খানের নিজের বাড়ি হিসেবে দেখানো হয়েছে পতৌদি প্যালেসকে। সাইফ-কারিনার বিয়ের জমকালো অভ্যর্থনা অনুষ্ঠানও হয়েছিল পতৌদি প্যালেসে। পাঁচ বছর প্রেমের পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন কারিনা এবং সাইফ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া