adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে মেগান ফক্স

বিনোদন ডেস্ক : অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করবেন মেগান ফক্স। আশির দশকের ‘শাউকিন’ সিনেমার রিমেকে অভিনয় করতে চলেছেন ফক্স।
জি মিডিয়া ব্যুরো তাদের এক প্রতিবেদনে জানায়, অক্ষয় সম্প্রতি বলিউডে মেগান ফক্সের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ইতোমধ্যেই মেগান ফক্স চুক্তি স্বাক্ষর করেছেন।
বলিউডি অভিনয় শিল্পীদের মধ্যে সাধারণত হলিউডে অভিনয়ের আগ্রহ দেখা যায়। বেশ কয়েকজন অভিনয় শিল্পী ইতোমধ্যে হলিউডি সিনেমায় অভিনয়ও করেছেন। বিপরীতে হলিউডের আলোচিত একজন অভিনেত্রী কাজ করতে যাচ্ছেন বলিউডে, এটি টিনসেলের জন্য বড় খবর।
প্রথমে সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরির কাজ করার কথা ছিল। তবে তিনি একটি হলিউডি সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়েন। আর হলিউড-বলিউডের তালে তাল মেলাতে না পেরে শেষ পর্যন্ত সিনেমাটিতে কাজ না করার সিদ্ধান্ত নেন ‘রকস্টার’-খ্যাত ওই অভিনেত্রী।
ফাখরি সরে যাওয়ার পরই তার স্থান দখল করেন ফক্স।
১৯৮২ সালের ‘শাউকিন’ সিনেমার রিমেক পরিচালনা করবেন রুমি জাফরি। আর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার এবং মেগান ফক্স। বসু চ্যাটার্জির পরিচালনায় মিঠুন চক্রবর্তী অভিনীত ‘শাউকিন’ ছিল ওই সময়ের হিট কমেডি সিনেমা। সিনেমাটিতে আরও অভিনয় করেছিলেন অশোক কুমার, উৎপল দত্ত, এ. কে. হাঙ্গাল এবং রতি অগ্নিহোত্রি।

রিমেক সিনেমাতে মিঠুন চক্রবর্তীর জায়গায় অভিনয় করবেন অক্ষয়। আর অন্যান্য চরিত্রে থাকছেন আন্নু কাপুর, অনুপম খের এবং পরেশ রাওয়াল।
এদিকে অক্ষয় কুমার এখন ব্যস্ত সোনাক্ষি সিনহার সঙ্গে ‘হলিডে’ সিনেমা নিয়ে। তামিল ‘থাপুক্কি’-এর হিন্দি রিমেক এই সিনেমা মুক্তি পাবে ৬ জুন। আগস্ট মাসে মুক্তি পাবে অক্ষয় অভিনীত আরেকটি সিনেমা ‘ইটস এন্টারটেইনমেন্ট’। বড়দিনের মৌসুমে আসবে ‘গাব্বার’। তারিখ ঘোষণা না করা হলেও চলতি বছর শুরু হবে ‘শাউকিন’ রিমেকের শুটিং।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া