adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির নিন্দা সরোয়ারের গাড়িতে তল্লাশি


ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের গাড়িতে তল্লাশি চালিয়েছে বরিশাল ডিবি পুলিশ।সোমবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর আবেদ খাঁ মাজারের সামনে এ তল্লাশি চালানো হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল মেট্রোপলিটন ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) ভাস্কর সাহার নেতৃত্বে মাজারের সামনে একটি চেকপোস্ট বসানো হয়। এ সময় বিএনপি নেতা সরোয়ারের গাড়িটি চেকপোস্ট অতিক্রম করার চেষ্টা করলে থামানোর জন্য সংকেত দেয়া হয়। পরে ডিবি সদস্যরা বিএনপি নেতা সরোয়ারকে গাড়ি থেকে নামিয়ে প্রায় দশ মিনিট তল্লাশি চালায়। এক পর্যায়ে কিছু না পেয়ে গাড়িটিকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন ভাস্কর সাহা।এ সময় গাড়িতে সরোয়ারের সঙ্গে মহানগর বিএনপির আরো ৪/৫ জন নেতাকর্মী ছিলেন।মজিবর রহমান সরোয়ার বলেন, সন্ধ্যায় নগরীর কাশিপুর এলাকায় দলীয় একটি বৈঠক ছিল। সেখান থেকে ফেরার পথে ডিবি পুলিশের একটি টিম তাদের হয়রানির উদ্দেশ্যে গাড়িতে তল্লাশি চালায়।
ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) ভাস্কর সাহা জানান, কাউকে হয়রানির উদ্দেশ্যে গাড়িতে তল্লাশি চালানো হয়নি। আমাদের কাছে তথ্য ছিল এ পথ দিয়ে মাদক পাচার হচ্ছে এমন সংবাদে চেকপোস্ট বসিয়ে গাড়িগুলোতে তল্লাশি চালানো হয়।ডিবি পুলিশের হঠাৎ এ তল্লাশির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া