adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা থেকে অব্যাহতি পেল ৯ মাসের শিশু

আন্তর্জাতিক ডেস্ক : হত্যাচেষ্টা মামলার আসামি নয় মাসের সেই শিশুকে অব্যাহতি দেয়া হয়েছে। মোহাম্মদ মুসা নামের ওই শিশুটিকে শনিবার জেলহাজত থেকে ছেড়ে দেয়া হয়েছে।
লাহোরের মুসলিম টাউন এলাকায় অভিযানের সময় একটি গ্যাস কোম্পানির লোকদের ওপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা মামলায় মুসা ও তার বাবা আহমেদকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতে তোলা হলে কৌঁসুলি ইরফান জানান, শিশুটিকে পরবর্তী শুনানির দিন আবারও আদালতে আনা হবে। তখন পুলিশ শিশুটিকে নির্দোষ বলে ঘোষণা দিলেই ওর জামিন হবে।
 রোববার পাকিস্তানি দৈনিক ডন মুসাকে অব্যাহতি দেয়ার এ খবর প্রকাশ করেছে। জানা যায়, সুই ন্যাশনাল গ্যাস পাইপলাইনের কর্মীরা মুসলিম টাউনে তল্লাশি চালালে তাদের ওপর হামলা করার অভিযোগে মুসা ও তার পরিবারসহ বেশক’জনকে আসামি করা হয়। ওই এলাকার মানুষ পাইপলাইন থেকে গ্যাস চুরি করে- এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়।
মুসা অবশ্য এর আগে দায়রা জজ আদালতে ৫০ হাজার রুপি জামানতে জামিন পেয়েছে। পুলিশ কর্মকর্তা আব্দুল রব জানান, এফআইআর থেকে ওই শিশুর নাম কেটে দেয়া হয়েছে। তিনি বলেন, ওই গ্যাস কোম্পানির লোকেরা অভিযোগযুক্তদের নামের পাশে বয়স উল্লেখ না করায় পুলিশের মধ্যে এ ভুল বুঝাবুঝি হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া