adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে জাতির কাছে ক্ষমা চাইতে বললেন সুরঞ্জিত

নিজস্ব প্রতিবেদক : প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বলে বিভ্রান্তিমূলক তথ্য দেওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। 
শুক্রবার দুপুরে সেগুনবাগিচার খাজা নাজিমুদ্দিন মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। 
সুরঞ্জিত বলেন, ২৭ মার্চ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে খালেদা জিয়া বলেন, রাজনৈতিক, সামাজিক ও ঐতিহাসিকভাবে প্রমাণিত জিয়াউর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি। এর আগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে এক সভায় একই দাবি করেন।
তিনি বলেন, সমগ্র জাতি যখন জাতীয় সঙ্গীতের চেতনায় ঐক্যবদ্ধ তখন খালেদা জিয়া ও তার ছেলে জাতিকে এ ধরনের উদ্ভট ও বিভ্রান্তিকর তথ্য দিচ্ছেন। অথচ জিয়াউর রহমান জীবিত থাকতে কখনো এ ধরনের দাবি করেননি। 
সুরঞ্জিত বলেন, এ ধরনের কথা বলে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার দায় তাকে (খালেদা জিয়া) জাতির কাছে ক্ষমা চাইতে হবে।
খালেদা জিয়াকে মুক্তিযুদ্ধের সম্মাননা দেওয়া হাস্যকর মন্তব্য করে সুরঞ্জিত বলেন, নতুন প্রজন্ম যেভাবে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ, আপনি (খালেদা জিয়া) নতুন করে তাদের বিভ্রান্ত করতে পারবেন না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া