adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি আমাদের শত্রু পক্ষ

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে প্রতিপক্ষ নয় শত্র“পক্ষ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 
শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত ‘তারেক জিয়ার রাষ্ট্রদ্রোহী বক্তব্যে’র প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এবং তার দলকে এখন আর প্রতিপক্ষ ভাবা ঠিক হবে না, তাদের শত্র“ পক্ষ ভাবতে হবে। 
তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান আবার নতুন শব্দে নতুন মিথ্যাচার আমদানী শুরু করেছেন। তারা সুচতুরভাবে গায়ে পরে ঝগড়া করার কৌশল অবলম্বন করেছেন। তারা হাইকোর্ট মানেন না, আইন মানেন না, কোনো কিছুই মানতে চান না। তাদের এখন রাজনৈতিক প্রতিপক্ষ ভাবা ঠিক হবে না। 
বিএনপির সঙ্গে কোনো রাজনৈতিক সমঝোতা ও আলোচনা হতে পারে না উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, কিসের আলোচনা? আলোচনা হলে কোনো রাজনৈতিক দলের সঙ্গে হতে পারে। কিন্তু কোনো শত্র“ পক্ষের সঙ্গে নয়! 
খাদ্যমন্ত্রী বলেন, তারেক রহমানকে কোনো অবস্থাতেই কাণ্ডজ্ঞানহীন বলতে রাজি নই। কারণ কর্তার ইচ্ছায় কীর্তন হয়, তারেক ও বেগম জিয়া যে মিথ্যাচারের জন্ম দিয়েছেন। 
রাষ্ট্রদোহিতার অভিযোগে অবশ্যই তাদের আইনের কাঠগড়ায় দাঁড় করাতে হবে বলে মনে করেন তিনি। ঢাকা মহনগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া