adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডের ছবিতে আসিফ

ডেস্ক রিপোর্ট : ম্যাচ গড়াপেটার সঙ্গে যে ক্রিকেটারই জড়িয়েছেন, পরবর্তীকালে অন্য পেশায় সুনামের সঙ্গেই তাদের কাজ করতে দেখা গেছে। সিনেমা জগত হোক কিংবা রাজনীতি, সবেতেই আবার দারুণভাবে জীবনের ‘সেকেন্ড ইনিংস’ খেলেছেন গড়াপেটায় অভিযুক্ত আজীবন নির্বাসিত ক্রিকেটাররা।
 রেকর্ড অন্তত সেকথাই বলছে৷ ভারতে পাকিস্তানি নায়ক-নায়িকা কিংবা গায়কদের কোনো অভাব নেই৷ বাকি ছিল শুধু ক্রিকেটারদের এখানে অভিনয় করতে আসাটা। সেটাও এবার হতে চলেছে স্পট ফিক্সিং কাণ্ডে নির্বাসিত পাক ক্রিকেটার মুহম্মদ আসিফের হাত ধরে।
বলিউডের নতুন ছবি পরিচালক ইকরাম আখতারের ‘ইন্ডিয়া মে লাহোর’ ছবিতে অভিনয় করছেন আসিফ। এই ছবির জন্য ইতিমধ্যেই লাহোর, করাচি, ইসলামাবাদ এবং দুবাইয়ে অডিশন পর্ব শেষ হয়ে গিয়েছে। গত ২০ ফেব্র“য়ারি থেকে দুবাইয়ে ছবির শুটিং-ও শুরু হয়েছে। ছবির প্রযোজকের আশা এই ছবির হাত ধরেই ভারত-পাকিস্তান দু দেশের সম্পর্ক আরও উন্নতি হবে।
প্রাক্তন পাক পেসার আসিফ নিজের নতুন অবতার নিয়ে অবশ্য ‘সুপার এক্সাইটেড’৷ কারণ তিনি অভিনয়ের জগতে আসার জন্য অনেকদিন থেকেই ইচ্ছুক। এর জন্য অ্যাক্টিং ক্লাসেও ভর্তি হয়েছিলেন আসিফ। যদিও তিনি জানিয়েছেন, এখনও ক্রিকেটই তার ‘ফার্স্ট লাভ’। তিনি যে বলিউড এবং ললিউডের ছবিগুলি নিয়মিত দেখেন, সেটা জানাতেও ভোলেননি আসিফ।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া