adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের জোড়া গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার বুধবারের লা লিগা লড়াইয়ে জোড়া গোল পেলেন নেইমার। টানা হ্যাটট্রিক করা লিওনেল মেসিও পেলেন একটি। আর ন্যু ক্যাম্পে সেল্টা ভিগোর বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেল কাতালানরা। তবে এই মৌসুম শেষে বিদায় নিতে যাওয়া গোলরক্ষক ভিক্টর ভালদেসের গুরুতর ইনজুরিতে হতাশার ছায়া কিছুটা হলেও নেমেছে বার্সায়।
এই মৌসুম শেষে ক্লাব ছাড়তে যাচ্ছেন স্পেন গোলরক্ষক। তার ডান হাঁটুর  চাট প্রাথমিকভাবে গুরুতর মনে হচ্ছে। যদি তাই হয় তবে বার্সার জার্সি গায়ে শেষ ম্যাচ খেলে ফেললেন তিনি।
কোচ জেরার্দো মার্তিনোর জন্য আরেকটি দুশ্চিন্তা ভর করেছে। উরুর চোটের পূর্বসতর্কতা হিসেবে দ্বিতীয়ার্ধে আন্দ্রেস ইনিয়েস্তা মাঠ থেকে উঠে যান।
ক্লাসিকো জয়ের তিনদিন পর মাঠে নেমে ন্যু ক্যাম্পেও সফলতা দরকারি ছিল বার্সার। এই জয়ে অ্যাতলেতিকো মাদ্রিদের চেয়ে এক পয়েন্ট কমে দুইয়ে উঠে এল তারা। ৭৩ পয়েন্টে তাদের উপরে দিয়েগো সিমিওনের দল।
বার্সা লিজেন্ড লুইস এনরিকের দল সেল্টাকে এদিন কোনো পাত্তা  দেয়নি কাতালানরা। অতিথিরা প্রায় সময় আতঙ্কের মধ্যে থেকেছে। দ্বিতীয়ার্ধে ভালদেসের পরিবর্তে হোসে পিন্টো এলেও কোনো সুযোগ পায়নি। বরং অগাস্ত ফার্নান্দেজ ও সান্তি মিনার দুটি শট ব্যর্থ করে দেন পিন্টো।
রিয়ালের বিপক্ষে সমালোচকদের তোপের মুখে পড়া নেইমার এদিন ৬ মিনিটে দর্শনীয় গোল করেন। আর ইনিয়েস্তার পাস থেকে গোলরক্ষক ইয়োয়েলকে পরাস্ত করে লিগের ২২তম গোল করেন আর্জেন্টাইন তারকা। ন্যু ক্যাম্পে বার্সার হাজারতম লা লিগা ম্যাচে শক্ত জয়ে ৬৭ মিনিটে শেষ গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া