adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের মাঝে ভুল বোঝাবুঝি নেই : এরশাদ

নিজস্ব প্রতিবেদক : বিরোধীদলীয় নেতা স্ত্রী রওশন এরশাদের সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি  নই বলে দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, এসবই গুজব।
বৃহস্পতিবার দুপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজ আয়োজিত কেন্দ্রীয় সম্মেলন ও ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, জাতীয় পার্টি বিভক্ত হয়নি এবং আমাদের স্বামী স্ত্রীর মাঝে কোন ভুল বোঝাবুঝি নেই। রওশন এরশাদের উপস্থিতি এ অনুষ্ঠানকে সমৃদ্ধ করেছে। আমরা ঠিক আছি। আসলে এসব গুজব ছড়ানো হচ্ছে।
উপস্থিত ছাত্রনেতাদের উদ্দেশে তিনি বলেন, আমাদের অনেক রাজনীতিবীদ লেখাপড়া জানে না। ফলে দেশ এগিয়ে যেতে পারছে না। তবে তোমরা হতাশ হইও না। তোমাদের মাঝে আশার আলো দেখতে পাচ্ছি।
জাতীয় ছাত্র সমাজের কমিটি গঠন নিয়ে এরশাদ বলেন, ভোট করে কাউন্সিল করলে অনেকে অখুশি হয়। তাই ৮ জনের একটি সাবজেক্ট কমিটি করে দেয়া হবে। তারাই কমিটি গঠন করে দেবে। আর এ কমিটিই আগামীতে জাতীয় পার্টিকে নেতৃত্ব দেবে।
এদিকে জাতীয় পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেন, আগামীতে আর নির্বাচন করবো না। রাজনীতি ছেড়ে দেব। রাজনীতি করে অনেক কিছু পেয়েছি। যা করার করে নিয়েছি।

উপস্থিত ছাত্র নেতাদের উদ্দেশে তিনি আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ও আমার মাঝে কোনো বিরোধ নেই। কোনো ভুল বোঝাবুঝি নেই। তাই তোমরা কোনো ধরনের খারাপ ধারণা পোষণ করবে না।
রওশন বলেন, আমি ভেবেছিলাম এবার নির্বাচন করব না। কিন্তু পরিস্থিতির কারণে নির্বাচন করতে হলো। যাক আল্লাহ ভাগ্যে যা রেখেছে তাই হয়েছে। জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ মিজানুর রহমান হিমুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্য ফখরুল ইমাম, আমীর হোসেন, রওশান মান্নান, ছাত্র বিষয়ক সমন্বয়কারী শাহ ই আজম, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মো. নোমান মিয়া, সংগঠনের সদস্য সচিব সৈয়দ ইফতেখার আহসান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া