adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমা ফিরিয়ে দিয়ে ভুল করেছেন যে সব তারকারা!

বিনোদন প্রতিবেদক : তারকারা কখনো ভুল করতে পারে না, এমন ধারণা রয়েছে কমবেশি আমদের সবারই। কিন্তু ভুলে গেলে চলবে না মানুষ মাত্রই ভুল করে। তারকারাও এর থেকে ভিন্ন নন। কারণ তারাও হরহামেশাই ভুল করে থাকেন। তবে এ ভুল যখন হয় ছবি নির্বাচনের  ক্ষেত্রে, তখন সেই ভুল তারকাদের টেনে নিতে পারে অধঃপতনের দিকেই। তবে এখানে কোন তারকার অধঃপতন নয় বরং কথা বলা হচ্ছে তাদের সিনেমা নির্বাচনে তাদের ভুল সিদ্ধান্ত নিয়ে। চলুন তবে দেখে  নেয়া যাক তারকারা কোন সিনেমাগুলোকে না করে ভুলই করেছিলেন।

শাহরুখ খান:
মুন্না ভাই এমবিবিএস ছবিটি করে বিশ্বব্যাপী সুনাম কুড়িয়েছেন সঞ্জয় দত্ত। ছবিটি এমনই জনপ্রিয় হয়েছিল যে, পরিচালক ছবিটির একাধিক সিক্যুয়েল নির্মাণ করেও সফল হন। তবে ছবিটি করার জন্য প্রথম প্রস্তাব  পেয়েছিলেন শাহরুখ খান। বেচারা শাহরুখ! প্রথমেই হয়তো বুঝতেই পারেননি অন্যান্য ছবিগুলোর মতো রাজকুমার হিরানির এই ছবিটিও শাহরুখকে এনে দিতে পারে আকাশছোঁয়া সাফল্য।

কঙ্গণা রনৌত:
ডার্টি পিকচার দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন বিদ্যা বালান। অথচ ছবিটিতে প্রথম কাজ করার প্রস্তাব দেয়া হয়েছিল বলিউডের গ্যাংস্টার খ্যাত তারকা কঙ্গণাকে।

সালমান খান: 
ক্যারিয়ারের শুরুতে বাজিগর ছবিটি দিয়ে বলিউড মাতিয়েছেন শাহরুখ। অথচ ছবিটিতে শাহরুখের আগেই প্রস্তাব দেয়া হয়েছিল সালমানকে। শাহরুখের করা চাক দে ছবিটিতেও কাজ করার প্রস্তাব পেয়েছিলেন সাল্লু মিয়া। দুটি ছবির প্রস্তাবই প্রত্যাখ্যান করেছিলেন তিনি।


কাজল: 
থ্রি ইডিয়টস ছবিতে কারিনা কাপুরের চরিত্রে অভিনয়ের প্রস্তাব  পেয়েছিলেন কাজল। কিন্তু চিত্রনাট্যে নিজের চরিত্রটি শুনে খুশি হতে পারেননি তিনি। তাই ছবিটিতে কাজ করার প্রস্তাব প্রত্যাখান করেন।

হৃত্বিক রোশন: 
আমির খানের ক্যারিয়ারের অন্যতম ল্যান্ডমার্ক দিল চাহতা হ্যায় ছবিটি। অথচ এই ছবিটি করতেই অস্বীকৃতি জানিয়েছিলেন বলিউডের কৃষ হৃত্বিক।

কারিনা কাপুর: 
বলিউড তারকাদের মধ্যে কারিনার ভুলের খাতা বেশ ভারিই। হাম দিল  দে চুকে সানাম ছবিটি দিয়ে বলিউড কাঁপিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অথচ এমন ছবিই ফিরিয়ে দিয়েছিলেন কারিনা। ফিরিয়ে দিয়েছেন কাল  হো না হো, কুইন, রামলীলা, ফ্যাশন, ব্ল্যাক, চেন্নাই এক্সপ্রেস ছবির প্রস্তাবও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া