adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোয়ালন্দে দুইজনকে গুলি করে হত্যা

 ডেস্ক রিপোর্ট : গোয়ালন্দ উপজেলায় নারীসহ দুইজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় দৌলতদিয়ার শামসু মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে। এতে দৌলতদিয়া যৌনপল্লী ও আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
নিহতরা হলেন- গোয়ালন্দ পৌরসভার কুমড়াকান্দি গ্রামের আদম আলী ফকিরের ছেলে ও গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকার স্টিল ব্যবসায়ী চান মিয়া (৪২) ও দৌলতদিয়া যৌনপল্লির বাড়ির বাসিন্দা সালমী বেগম (৪৫)। খবর পেয়ে রাজবাড়ী পুলিশ সুপার মো. রেজাউল হক পিপিএম দ্রুত ঘটনাস্থলে যান। এসময় তার সঙ্গে পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
স্থানীয়রা জানায়, সন্ধ্যার আগে মাস্টারপাড়ার রাস্তা দিয়ে রেলওয়ে স্টেশনের দিকে যাওয়ার সময় চান মিয়া ও সালমী বেগমকে গুলি করে তিন যুবক। গুলির শব্দ পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
সালমী বেগমকে বিএনপি সমর্থক হিসেবে দাবি করে তার আত্মীয় স্বজনরা জানায়, রাজনৈতিক বিষয় নিয়ে পল্লীতে তার অনেক শক্র তৈরি হয়েছিল। এর আগে বিভিন্ন মামলায় তাকে জেলে পাঠানো হয়। বিকেলে সালমী বেগম বাড়ি থেকে বের হয়ে স্টেশনের দিকে যাওয়ার সময় পেছন থেকে গুলি করে সন্ত্রাসীরা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরিফুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে খুব কাছ থেকে তাদের গুলি করা হয়েছে। চান মিয়ার ডান কাঁধে ও ঘাড়ের বাম দিকে দুটি গুলি আর সালমী বেগমের মাথার পেছন দিকে একটি গুলি লেগেছে। তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, লাশের ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। তিনি আরো জানান, বাড়ীওয়ালী সালমীর দেহরক্ষি ছিলো চাঁনা মিয়া। সালমীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় নারী নির্যাতন ও পাচারসহ একাধিক মামলা রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া