adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুচিত্রার আত্মহত্যা রইল শুধু চিরকুট

ডেস্ক রিপোর্ট : চিরকুটে কিছু প্রশ্ন ও উপলব্ধির কথা লিখে আত্মহত্যার পথে মুক্তি খুঁজেছে  ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের ছাত্রী সুচিত্রা রাণী রায় (১৭)।
মৃত্যুর আগে সুচিত্রা চিরকুটে লিখে-
জীবনে কিছু প্রশ্ন থাকে যার লেখা কখনও মুছে না, কিছু ভুল থাকে যা শুদ্রানো যায় না আর কিছু এমন বন্ধু থাকে যাকে কখনো ভুলা যায় না। 

এমন জীবন তুমি করিবে গঠন মরণে হাসিবে কাঁদিবে এ ভুবন 
সুখের আশা করছি কেন 
সুখ কি সবাই পায় 
তবু মোরা সুখকে ভেবে 
প্রহর কেটে যায়

সোমবার রাত আটটায় কলেজ হোস্টেল থেকে সুচিত্রার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সে হোস্টেলের ৩০৫ নম্বর কক্ষে থাকতো। এবার ওই কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তার।সুচিত্রা রায় পঞ্চগড় জেলার বোদা উপজেলার পাঁচপীর এলাকার গোবিন্দ রায়ের  মেয়ে।এ বিষয়ে কলেজ অধ্যক্ষ লায়লা আঞ্জুমান ও ছাত্রীরা জানায়, সুচিত্রা  সোমবার বিকেলে হোস্টেল থেকে  বের হয়। পরে সময় মতোই সে হলে ফিরে আসে। পরে তার সহপাঠী রুমে ঢুকতে চাইলে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে জানালার পাশ থেকে তাকিয়ে দেখে সুচিত্রার নি®প্রাণ দেহ ফ্যানে ঝুলছে।  ঘটনাটি হল কর্তৃপক্ষকে জানানো হলে পুলিশ এসে রুম থেকে সুচিত্রার ঝুলন্ত লাশ উদ্ধার করে।এ বিষয়ে সুচিত্রার রুমমেট তমা জানান, অনেকদিন ধরেই একটি ছেলের সঙ্গে সুচিত্রার সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি তার পরিবারের সদস্যরা জেনে যাওয়ায় কয়েকদিন ধরেই দুশ্চিন্তায় ছিল সে।এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ খান জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া