adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোটি টাকার তিপূরণ চেয়ে সুজনকে লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক : সুশাসনের জন্য নাগরিক (সুজন) সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের কাছে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাস।  সোমবার ডাকযোগে ১০ কোটি টাকার তিপূরণ চেয়ে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।
লিগ্যাল নোটিশে অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাস উল্লেখ করেন, নির্বাচন উপলে সুজন চেয়ারম্যান প্রার্থীদের তালিকা সম্বলিত একটি লিফলেট বিতরণ করে। গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ৬ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও লিফলেটে ৫জন প্রার্থীর নাম উল্লেখ করা হয়। তার নাম উল্লেখ ছিল না।
 লিগ্যাল নোটিশে তিনি আরও উল্লেখ করেন, লিফলেটে ৫ জন প্রার্থীর নাম দেখে সাধারণ ভোটাররা সুজন কর্মীদের সালাউদ্দিনের বিশ্বাসের নাম কেন নেই- এমন প্রশ্ন জিঙ্গাসা করেন। জবাবে স্থানীয় সুজন কর্মীরা জানান, সালাউদ্দিন বিশ্বাস নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। 
এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাস বলেন- ‘তফসিল ঘোষণার পর থেকেই তিনি নির্বাচনী প্রচারণায় ছিলেন। তার সমর্থকরা পোস্টারিং, মাইকিং, ক্যাম্প স্থাপনসহ সব ধরনের নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নিয়েছে। অথচ সুজন এ ধরনের অপপ্রচার চালানোর কারণে সাধারণ ভোটারদের মধ্যে তার (প্রার্থীর) গ্রহণযোগ্যতা নষ্ট হয়েছে। এ কারণে আমি নির্বাচনে কম ভোট পেয়েছি।
তিনি বলেন- এতে আমার ১০ কোটি টাকার মানহানি হয়েছে। এক সপ্তাহের মধ্যে উকিল নোটিশের জবাব না দেওয়া হলে সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া