adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রিজভী বললেন,শেখ হাসিনা জঙ্গিদের ধর্মমাতা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জঙ্গিদের ধর্মমাতা বলে আখ্যায়িত করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
শুক্রবার রাত ৮টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আখ্যা দেন। শনিবার তৃতীয় দফা অনুষ্ঠিতব্য নির্বাচনের সার্বিক বিষয় তুলে ধরতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
খালেদা জিয়া জঙ্গিদের সিপাহসালার, ইনুর এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে রিজভী আহমেদ বলেন, জঙ্গিরা সশস্ত্র আন্দোলনের মাধ্যমে ক্ষমতা দখল করতে চায়। এগুলো আমরা দেখেছি স্বাধীনতার পরবর্তী সময়ে গণবাহিনী গঠনের মাধ্যমে। এই গণবাহিনীর সিপাহসালার ছিলেন আজকের ইনু। এই গণবাহিনীকে দমন করেছে মুক্তিবাহিনী।
রিজভী বলেন, নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনের আগে প্রধানমন্ত্রীও বলেছেন জাসদের মুখে আবার গণতন্ত্র। এটাতো আওয়ামী লীগও জানে জাসদ গণতন্ত্রে কতটুকু বিশ্বাস করে। তিনি বলেন, শীর্ষ জঙ্গিরা আওয়ামী পরিবারের আত্মীয়স্বজন। ইনু, মির্জা আজমরাও এর মধ্যে পরে যান।
তিনি আরো বলেন, এ ধরনের মিথ্যাচার ও কুৎসা রটিয়ে নিজেদের ব্যর্থতা ও নির্বাচনের ঘটনা আঁড়াল করতে চাচ্ছে। একদিন জনগণের কাছে তাদেরকে ঋণশোধ করতে হবে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া