adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদ বিশ্ববেহায়া- বললেন কাজী জাফর

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে এবার বিশ্ববেহায়া বললেন তারই শাসনামলের প্রধানমন্ত্রী ও বর্তমানে জাপা একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ। তিনি বলেছেন, এরশাদের অঙ্গীকার ছিল তিনি আওয়ামী লীগের সঙ্গে বেহেশতে যেতেও রাজি নন। আর এখন তিনি প্রধানমন্ত্রীর বিশেষ দূত।
শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়ামে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় ছাত্রসমাজের নব অভিযাত্রা উদ্বোধনকালে  এ কথা বলেন তিনি।
প্রসঙ্গত,  আশির দশকজুড়ে এরশাদের নানা বিতর্কিত কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে তখন নানা মহলে তাকে বিশ্ববেহায়া বলে অভিহিত করা হতো। এমনকি তাকে নিয়ে শিল্পী কামরুল হাসানের ‘বিশ্ববেহায়া’ শিরোনামের ছবিটি বিপুল আলোচিত ছিল তখন। ১৯৮৬ সালে এরশাদ রাস্ট্রপতি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ দেন কাজী জাফরকে।
এই সাবেক প্রধানমন্ত্রী বলেন, আজকে আওয়ামী লীগের নেতৃত্বে যে অবৈধ সরকার গঠিত হয়েছে, তা এরশাদের ভানুমতি খেলারই ফল। তিনি যদি তার কথা রাখতেন, তাহলে আজকের অবৈধ সরকার গঠিত হতো না।
বর্তমান সরকার সম্পর্কে মূল্যায়ন করে কাজী জাফর বলেন, বর্তমান সরকার তামাশার নির্বাচনের সরকার। ভোটারবিহীন নির্বাচনের সরকার। একমাত্র ভারতই এই সরকারকে সহযোগিতা করছে। কারণ, তারা ভারতের দালাল।
এরশাদ জাতির সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দাবি করে কাজী জাফর বলেন, এ জন্য আমরা জাতীয় পার্টিকে এরশাদের বন্দিশালা থেকে বের করে এনেছি। তিনি আরো বলেন, এরশাদ যে ছাত্রসমাজ গঠন করেছিলেন, তাতে কোনো ছাত্র ছিল না। ছিল ছাত্রদের বাবা, মামা, চাচা ও খালুরা। আর আমাদের ছাত্রসমাজ প্রকৃত ছাত্রদের নিয়ে গঠিত।
বক্তব্য শেষে  মো. ফয়েজ চৌধুরীকে আহ্বায়ক ও সৈকত আহমদকে সদস্যসচিব করে জাতীয় ছাত্রসমাজের ২১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন জাপা একাংশের চেয়ারম্যান কাজী জাফর।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া