adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সরকারের আচারণ বন্যপ্রাণীর মতো’

নিজস্ব প্রতিবেদক : সরকার বিরোধী দলের নেতাকর্মীদের সঙ্গে বন্যপ্রাণীর মতো আচরণ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।
রিজভী বলেন, দলবাজী ও দুর্বৃত্তপনার আশ্রয় নিয়ে এই অবৈধ সরকার বিএনপির কেন্দ্রীয় নেতাদের নাগরিক স্বাধীনতাকে নির্মমভাবে দমন করছে। বর্তমান অবৈধ সরকার জঙ্গলের রাজত্ব কায়েম করেছে। এরা বিরোধীদলের সঙ্গে বন্যপশুর ন্যায় আচরণ করছে। এরা খুন ও গুম করার পরও মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার, কুৎসা, ব্যক্তিগত চরিত্র হননের বেপরোয়া ন্যাক্কারজনক প্রচার চালাচ্ছে।
বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন রিজভী এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে খন্দকার মোশাররফকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবির করেন রিজভী আহমেদ।
ড. খন্দকার মোশাররফ হোসেন সরকারের চক্রান্তের শিকার উল্লেখ করে রিজভী বলেন, অবৈধ ক্ষমতা দখলকারী সরকার নিজেদের অন্যায়, অপরাধ ও অপকর্মের জন্য জনগণের নিকট জবাবদিহিতার ভয়ে অভিনব দুঃশাসনের চক্রান্ত জাল বুনে যাচ্ছে।
তিনি বলেন, সরকার সন্ত্রাসকেই রাষ্ট্রীয় দর্শনে রূপ দিয়েছে। বিরোধী নেতা-কর্মীদের ক্রসফায়ারের নামে সরাসরি হত্যা, অসত্য বানোয়াট মামলা দায়ের করে গ্রেপ্তার, জামিনে মুক্তি পাওয়ার পর পুনরায় জেলগেট থেকে গ্রেপ্তার করা যেন আইনশৃঙ্খলা বাহিনীর জরুরি দায়িত্ব হিসাবে দেখা দিয়েছে। আর এই সমস্ত গ্রেপ্তারের নামে পুলিশি বাণিজ্য গোটা জনসমাজেই নৈরাজ্যের জমাট অন্ধকারে তলিয়ে গেছে।

সংবাদ সম্মেলনে যুবদলের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া