adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

জয় আসছেন আ. লীগের নেতৃত্বে

ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় শিগগিরিই আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন। নেতৃত্ব গ্রহণ করে তিনি দলকে শক্তিশালী করার ঘোষণা দেবেন।  
বুধবার দুপুরে রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু ও মহানগর সাধারণ সম্পাদক তুষারকান্তি মণ্ডল।
নেতারা আরো জানান, আগামী ১৬ মার্চ একদিনের সফরে রংপুরে আসছেন শেখ হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়। ওইদিন বিকেলে ঐতিহাসিক জিলা স্কুল মাঠে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেবেন। ওই সময়েই তিনি আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণ করে দলকে শক্তিশালী করার ঘোষণা দেবেন।
মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, মহানগর সভাপতি শাফিয়ার রহমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতারা।
আওয়ামী লীগ নেতারা জানান, রংপুরের সন্তান হিসাবে সজীব ওয়াজেদ জয়কে ২০০৯ সালে জেলা আওয়ামী লীগ আনুষ্ঠানিকভাবে দলের প্রাথমিক সদস্যপদ দেয়। এরপর থেকে তার মা শেখ হাসিনাকে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন তিনি। এবার দলের হাল ধরতে পারেন।
এ ছাড়াও প্রধানমন্ত্রীপুত্র রংপুর পাইপ লাইন স্থাপন করে গ্যাস সরবরাহ, আইটি ভিলেজ প্রতিষ্ঠা, রংপুর নগরীকে মেট্রোপলিটান সিটি ঘোষণাসহ উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে সহায়তা করবেন। তার আগমন ঘিরে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে রংপুর বিভাগে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে।
জনসভায় ৫ লাখেরও বেশি মানুষের সমাবেশ ঘটানো হবে বলে ঘোষণা দিয়েছেন রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা। জয়ের আগমনে রংপুরে সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে এবং তাকে বরণ করার জন্য এ অঞ্চলের মানুষ অধীর আগ্রহে অপো করছে।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া