adv
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে আ.লীগের ১৫ নেতা বহিষ্কার

বরিশাল প্রতিনিধি : দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করায় বরিশালের হিজলা, মুলাদী, বাবুগঞ্জ, বানারীপাড়া ও আগৈলঝাড়া উপজেলায় ১৫ নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। 
আজ শুক্রবার সন্ধ্যায় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি স্বারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের জরুরি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় সর্বসম্মতিক্রমে তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। বহিস্কৃতরা হলেন- হিজলা উপজেলায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন ঢালী, কাইয়ুম খান রেজভী, দলিলুর রহমান সিকদার ও ভাইস চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন হাওলাদার, মুলাদী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আ. মালেক রাড়ী, ভাইস চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম মিলন, বাবুগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান খোকন, ফারজানা বিনতে ওহাব, সালমা আক্তার, বানারীপাড়া উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী আমিরুন নেছা, আগৈলঝাড়া উপজেলায় চেয়ারম্যান প্রার্থী জোতিন্দ্র নাথ মিস্ত্রী, গিয়াসউদ্দিন খান, ভাইস চেয়ারম্যান প্রার্থী পেয়ারা বেগম, পবিত্র রাণী হালদার ও শেফালী রাণী সরকার। 
এরা সবাই দলের সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া