adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভীর বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও রাজশাহী জেলা বিএনপির সভাপতি নাদিম মোস্তফার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সরকারি রেজিস্ট্রি ডাকযোগে রাজশাহীর দূর্গাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান মোল্লা আব্দুল ওয়াহেদের পক্ষে এ নোটিশটি পাঠান অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক রাজন।

প্রসঙ্গত, গত ১ মার্চ মোল্লা আব্দুল ওয়াহেদকে বিএনপির দলীয় গঠনতন্ত্রের ৫(গ) ধারা মোতাবেক বহিষ্কারের একটি চিঠি দিয়েছেন রুহুল কবির রিজভী। এ চিঠির ধারা মোতাবেক দলীয় কোনো পদের উল্লেখ ছিলো না।

নোটিশে আইনজীবী বলেন, ‘আমার মক্কেল রুহুল কবির রিজভী ও নাদিম মোস্তফার নোংরা-অনৈতিক যড়যন্ত্রের শিকার হয়ে বিএনপির দলীয় কোনো পদেই আসতে পারেননি।’

আইনজীবী নোটিশে আরো বলেন, ‘আমার মক্কেলকে তার সামাজিক মর্যাদা ও পারিবারিক মর্যাদা ক্ষুন্ন করার অভিপ্রায়ে এ বহিষ্কারের চিঠি দেয়া হয়েছে। যাতে আমার মক্কেলের মানসম্মান ও ব্যক্তিগত ইমেজ ক্ষতিগ্রস্থ হয়েছে। আগামি তিন দিনের মধ্যে মোল্লা আব্দুল ওয়াহেদের বহিষ্কারের চিঠি প্রত্যাহার করে বিভিন্ন গণমাধ্যমে ভুল স্বীকারের জন্য অনুরোধ করা হয়েছে। মোল্লা আব্দুল ওয়াহেদ এবারের উপজেলা পরিষদ  নির্বাচনে দূর্গাপুর উপজেলায় আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।’   

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া