adv
২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার আন্দোলনে জোয়ার আসবে না

বিএনিপ চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হুঙ্কার আষাঢ়ের তর্জন-গর্জনেই শেষ বলে মন্তব্য করে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনের পর বিএনপির মরা গাঙ্গে খালেদা জিয়ার আন্দোলনে জোয়ার আসবে না। আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাচনের পর বিএনপি আন্দোলন করবে খালেদা জিয়ার এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, উপজেলা নির্বাচনের পর খালেদা জিয়া আন্দোলন করবেন। সাত সাতটি সিটি করপোরেশন নির্বাচনে জয়ের পরও যারা আন্দোলন করতে পারেনি, উপজেলা চেয়ারম্যানদের নিয়ে তারা আন্দোলন করতে পারবে কি না, তা নিয়ে সন্দেহ হয়। খালেদা জিয়ার নবতর আন্দোলনের হুমকি নিরাশার নামান্তর। তিনি বলেন, ১৯৯০ সালের স্বৈরাচারবিরোধী আন্দোলনে বিএনপি যে সফলতা পেয়েছিল, সেটা আওয়ামী লীগের অংশীদার হিসেবে। এককভাবে তাদের আন্দোলনে কোনো সফলতা নেই। গত পাঁচ বছরে তারা কোনো আন্দোলন করতে পারেনি। বিএনপির আন্দোলনের ভাঙা হাট আর জমবে না।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, খালেদা জিয়ার আবার ক্ষমতায় যাওয়ার সাধ জেগেছে। আগাম নির্বাচনের জন্য তিনি পাঁয়তারা করছেন। তাঁর রক্তপিপাসু মনোবাসনা এখনো পূর্ণ হয়নি। আরো রক্ত চাইতে তিনি এখন আন্দোলনের হুমকি দিচ্ছেন।

বর্ধিত সভায় জানানো হয়, আগামীকাল শুক্রবার বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ উপলক্ষে আওয়ামী লীগ দুপুর ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার আয়োজন করেছে। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া