adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যালেঞ্জিং সময় পার করছি: যোগাযোগমন্ত্রী

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “আমরা একটি চ্যালেঞ্জিং সময় পার করছি। এই চ্যালেঞ্জ জঙ্গিবাদের চ্যালেঞ্জ, স্বাধীনতা বিরোধীদের চক্রান্তের চ্যালেঞ্জ।”

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢাকা ও এর আশে পাশের জেলা নেতাদের সঙ্গে ৭ মার্চের প্রস্তুতিমূলক সভায় সভাপতি হিসেবে এই মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বৈঠকে উপস্থিত নেতাদের প্রতি ৭ মার্চের আওয়ামী লীগের কর্মসূচি বাস্তবায়নের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “গত ১০ জানুয়ারির জনসভায় যেভাবে লোক সমাবেশ হয়েছে এবার সেরকম গণসমাবেশ করা চাই। জেলা নেতাদের দিকনির্দেশনামূলক কথায় তিনি বলেন, আপনারা যদি আন্তরিকভাবে কাজ করেন তাহলে প্রচুর লোক সমাবেশ করা সম্ভব হবে।”

তিনি বলেন, “১৯৭১ সালের ৭ মার্চ বাংলাদেশের সকল রাস্তা এসে মিলিত হয়েছিল সোহরাওয়ার্দী ময়দানে। এবারও সেরকম জনসমাবেশ করতে প্রস্তুতি দরকার। আমরা এখন থেকেই তা শুরু করেছি।”

যোগাযোগমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধু যে চেতনার জমিনের ওপর আমাদেরকে দাড় করিয়ে দিয়ে গেছেন তা রক্ষা করতে হবে। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সে লড়াই চালিয়ে যাচ্ছি। কারণ এখনো বিপদের মেঘ কেটে যায়নি। তাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া