adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাইভেটকার থেকে ১১ কেজি সোনা উদ্ধার

ঢাকা: রাজধানীতে তল্লাসী চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ১১ কেজি ওজনের ১’শ টি সোনার বার উদ্ধার করেছে র‌্যাব।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে র‌্যাব ৩ এর একটি দল চেকপোস্টের মাধ্যমে তল্লাসী চালিয়ে এ সোনার বারগুলো উদ্ধার করে। সোনার বারের বিষয়ে সন্তোষজনক উত্তর দিতে না পারায় এসময় বিজয় সরকার (৪২) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

র‌্যাব ৩ এর অপারেশন অফিসার আনিসুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা প্রেসক্লাবের সামনে চেকপোস্ট বসায়। এ সময় সাদা রংয়ের একটি প্রাইভেটকার সন্দেহ হলে তা থামানো হয়। পরে প্রাইভেটকারটি তল্লাসী করে ১’শ টি সোনার বার উদ্ধার করা হয়। ওই সময় প্রাইভেটকারে থাকা বিজয় সরকারকে এসব সোনার বার কোথা থেকে আনা হয়েছে জিজ্ঞেস করলে সে সন্তোষজনক কোনো জবাব দিতে পারেনি। পরে তাকে আটক করা হয় এবং অবৈধভাবে সোনার বার পাচার হচ্ছে সন্দেহে সেগুলো জব্দ করা হয়।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে বিজয় সরকার সোনা চোরাচালান চক্রের সদস্য। সোনাগুলো অবৈধভাবে কোনো দেশ থেকে আনা হয়েছে এবং কোনো চক্রের কাছে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। এ ঘটনায় বিজয় সরকারের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া