adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের হতাশ করলেন পররাষ্ট্রমন্ত্রী!

ঢাকা: নতুন পররাষ্ট্রমন্ত্রীর সামনে অনেক চ্যালেঞ্জ।এসব নিয়ে প্রশ্ন বোনা আর তার উত্তরের আশায় নির্ধারিত সময়ের চেয়ে প্রায় দেড় ঘণ্টা বেশি সময় অপেক্ষায় ছিলেন গণমাধ্যম কর্মীরা। কিন্তু তিনি হতাশ করলেন সাংবাদিকদের। “আমি কিছুই বলবো না।এটা বলার জায়গাও না।” বলেই নিজ গাড়ির দিকে এগিয়ে গেলেন নেতাকর্মী পরিবেষ্টিত পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী।

শনিবার বেলা সাড়ে ১২ টা। সাভারে জাতীয় স্মৃতিসৌধ।শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে মন্ত্রী এগুচ্ছেন। তার পেছনে ছুটছেন বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা। কেউ কেউ পেছন থেকেই ছুড়ে দিচ্ছেন নানা প্রশ্ন। তবুও অনড় মন্ত্রী। বলবেন না তো বলবেন না। তবে কিছু কথা তিনি বলেছেন, সেটা নিছকই ব্যক্তিগত অনুভূতি আর সরকারের স্তুতি। বললেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনী ইস্তেহার অনুসারে দেশ এগিয়ে নেয়ার কাজে নতুন করে যাত্রা শুরু হয়েছে। সে রূপরেখা ধরেই সরকার এগিয়ে যাবে।

‘তাহলে কি যুক্তরাষ্ট্রসহ ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশগুলো সরকারের গতির সাথে পিছিয়ে পড়ছে’-স্বল্প দূরত্ব থেকে উড়ে আসা এমন প্রশ্ন যেন আরো সচেতন করে দেয় মন্ত্রীকে। তখনই সাফ জবাব। আমি কিছুই বলবো না।

শেষে প্রশ্নকর্তা গণমাধ্যম কর্মীদের হতাশ হয়েই ফিরতে হয় সেখান থেকে। জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ শেষে পররাষ্ট্র মন্ত্রী এএইচ মাহমুদ আলী স্বাক্ষর করেন স্মৃতিসৌধের পরিদর্শন বইতে।

এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া