adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরের ম্যাচে মুশফিকের খেলা অনিশ্চিত

ঢাকা: এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচে বুধবার ভারতের বিপক্ষে খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে অধিনায়ক মুশফিক ইনজুরিতে পড়েছেন। বাউন্ডারি বাঁচাতে গিয়ে মুশফিক ডান হাতে বড় ধরনের আঘাতই পেয়েছেন। ইনজুরির কারণে দেশের হয়ে দ্বিতীয় ম্যাচে মুশফিকের খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

আঘাত পাওয়ার পর তাৎক্ষণিকভাবে ফিজিও ভিবাব সিং মুশফিককে ড্রেসিং রুমে নিয়ে যান এবং পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই বিসিবি থেকে ঘোষণা দেয়া হয় যে মুশফিক হাসপাতালে ভর্তি হয়েছেন।

এমন একটা সময় মুশফিক ইনজুরিতে পড়েছেন যখন বাংলাদেশ দলের তাকে খুবই প্রয়োজন। আগামী ১ মার্চ ফতুল্লা স্টেডিয়ামে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। দলে নেই তামিম-সাকিব-রিয়াদ। এখন মুশফিকও একাদশে না থাকলে আফগানদের বিপক্ষে জয় নিয়ে হুমকিতে পড়বে বাংলাদেশ।

বৃহস্পতিবার মুশফিকের হাতের অবস্থা সম্পর্কে জানা যাবে। অবশ্য রাতেই মুশফিকের হাতের এক্স-রে করা হয়ে গিয়েছিল। তাতে খারাপ কোন ফলাফল ছিল না বলে জানিয়েছে বিসিবি চিকিৎসক ড. দেবাশিষ চৌধুরী।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নতুন বার্তাকে বলেন, “আজ মুশফিকের হাত স্ক্যান করা হবে। এরপর আসল সমস্যাটা পরিষ্কার হবে। তার আগে কিছু বলা যাচ্ছে না

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া