adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চার জেলায় রোববার হরতাল

ঢাকা: ভোটকেন্দ্র দখল করে এজেন্টদের বের করে দেয়া ও কারচুপির অভিযোগে বরিশাল, কক্সবাজার, ফেনী ও নোয়াখালী জেলায় আগামী ২ মার্চ রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।
বৃহস্পতিবার দ্বিতীয় দফা ভোটগ্রহণ চলাকালে স্ব স্ব জেলা বিএনপি নেতারা হরতালের ঘোষণা দিয়েছেন। প্রতিনিধিদের প্রতিবেদন-  
বরিশাল: সদর উপজেলায় ভোটকেন্দ্র দখল ও কারচুপির অভিযোগে নির্বাচন বর্জন করেছে বিএনপি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলা কাউনিয়ার নিজ বাসভবনের সংবাদ সম্মেলন করে এ ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় এর প্রতিবাদে তিনি রোববার সকাল সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন।
অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার আরও জানান, ভোট কারচুপি কেন্দ্র দখলের প্রতিবাদে উপজেলার ১৯ দলের নেতাকর্মীরা রোববার সকাল-সন্ধ্যা হরতাল পালন করবেন।
কক্সবাজার: চকরিয়া উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে কেন্দ্র দখল ও চকরিয়া পৌরসভার প্যানেল মেয়রকে আহত করার প্রতিবাদে কক্সবাজার জেলায় আগামী রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।
বৃহস্পতিবার বিকেলে চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র হায়দার আলী হরতাল পালনের ঘোষণা দিয়েছেন।
ফেনী: ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সৈয়দ মিজানুর রহমান ও পরশুরামে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবু তালেব নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। পরে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচন দেয়ার দাবিতে রোববার ফেনীতে সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দেন অ্যাড. সৈয়দ মিজানুর রহমান।
বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলন করে বিএনপি নেতারা এ ঘোষণা দিয়েছেন।  

নোয়াখালী: পাঁচ উপজেলায় ভোটগ্রহণকালে কেন্দ্র দখল, হামলা, ভাঙচুর, এজেন্টদের বের করে দেয়া ও সদরে নির্বাচন স্থগিত করার প্রতিবাদে আগামী রোববার জেলায় পূর্ণদিবস হরতাল ডেকেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নোয়াখালী জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মো. শাজাহানের মাইজীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দিয়েছেন।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া