adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল কায়েদা এজেন্টদের তৎপরতার ইঙ্গিত

ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘আবার নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আজকে মৃত্যুদণ্ড প্রাপ্ত ৩ জেএমবি সদস্যকে যেভাবে ছিনতাই করে নিয়ে যাওয়া হয়েছে, সে ঘটনা আল কায়দা এজেন্টদের এই দেশে তৎপরতার ইঙ্গিত দেয়।’

রাজধানীর খিলগাঁও জোড়পুকুর মাঠে ঢাকা মহানগরের ৩টি থানা, ৭টি ওয়ার্ড ও ৩টি ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ‘জামায়াত-হেফাজত আল কায়দার এজেন্ট, বিএনপি ভাবশিষ্য। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এই দলটির জন্ম। এরা সকল হত্যাকাণ্ড চালিয়েছে। এদের ভাষা ও অবয়ব সবই এক। বাংলাদেশকে কোনো অবস্থাতেই তালেবানি রাষ্ট্র বানাতে দেয়া হবে না।’ এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শক্তিশালী সংগঠন গড়ে তোলার তাগিদ দেন নগর আওয়ামী লীগের এই নেতা।

তিনি বলেন, ‘বিএনপি আবার যে কোনো সময় দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে। আজকে কেউ মধ্যবর্তী নির্বাচনের ব্যাপারে কথা বলেন, কেউ সংলাপের কথা বলেন। কিন্তু সাধারণ মানুষ দেখে ৫ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে অস্থিতিশীল অবস্থা থেকে বাংলাদেশে শান্তি ফিরে এসেছে। সাধারণ মানুষ শান্তি ফিরে পেয়েছে। নির্বাচন নিয়ে মানুষের এত মাথাব্যথা নেই।’

জাতীয় সংগীতের সঙ্গে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর কোরআন তেলাওয়াত করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ।

দীর্ঘ ৯ বছর পর খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানা ও ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭ নং ওয়ার্ড এবং মান্ডা, দক্ষিণগাও, নাসিরাবাদ ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলমগীর চৌধুরী।

সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন ও স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া