adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী কক্সবাজার যাচ্ছেন আগামীকাল

কক্সবাজার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজার সফরে আসছেন আগামীকাল রোববার। তিনি নবনির্মিত কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধনের জন্য কক্সবাজার আসছেন।

একই সঙ্গে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বিদ্যুৎ প্রশিক্ষণ কেন্দ্র ও মহেশখালীর বেড়িবাঁধসহ আরও কয়েকটি উন্নয়ন প্রকল্পও উদ্বোধন করবেন। এসব প্রকল্প উদ্বোধন শেষে কক্সবাজার জেলে পার্ক ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভানেত্রী।  

প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন, কক্সবাজার পৌরসভা এবং জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনগুলো। জেলা প্রশাসন আর কক্সবাজার পৌরসভার যৌথ উদ্যোগে এরই মধ্যে পুরো কক্সবাজার শহরকে যেন নতুন রূপে ঢেলে সাজানো হয়েছে। উৎসবের নগরীতে পরিণত হয়েছে কক্সবাজার শহর।

পুরো কক্সবাজার শহর ছেড়ে গেছে বিশালাকার ব্যানার, ফেস্টুন আর তোরণে। শহর পেরিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পয়েন্টেও সাঁটানো হয়েছে তোরণ, ফেস্টুন। কয়েক দিন আগে থেকেই শহরের সব সড়ক ও গুরুত্বপূর্ণ অবকাঠামো পূর্ণাঙ্গরূপে সংস্কার করা হয়েছে।

কক্সবাজারের পুলিশ মো. আজাদ মিয়া জানান, প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য নেয়া হয়েছে নিচ্ছিদ্র নিরাপত্তা। নিরাপত্তা বেষ্টনীতে ঘিরে ফেলা হয়েছে পুরো শহর। প্রধানমন্ত্রীর সর্বোচ্চ নিরাপত্তার জন্য পুলিশের পাশাপাশি বিপুল সংখ্যক র‌্যাব, বিজিবি, আমর্ড পুলিশ মোতায়েন থাকবে। সরকারি সব গোয়েন্দা সংস্থার লোকজন নিরাপত্তার জন্য সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে।

এদিকে কক্সবাজার সফরে আসায় প্রধানন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে মিছিল করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সব অঙ্গসংগঠন।

জেলা প্রশাসক মো. রুহুল আমীন জানান, প্রধানমন্ত্রীর কক্সবাজার সফর সুন্দর, সুষ্ঠু ও যথাযথ মর্যাদায় সম্পন্ন করতে সর্বোচ্চ ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া