adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াদে প্রবাসীর মৃত্যু

রিয়াদ: সৌদি আরবের রাজধানী রিয়াদে মোশারফ হোসেন নামে এক প্রবাসী বাংলাদেশী ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। প্রবাসী এই বাংলাদেশী রিয়াদের সোলাই নামক স্থানে আল বিনা ফার্নিসারে কারপেন্টার (কাঠ মিস্ত্রি) হিসেবে কর্মরত ছিলেন।  

তিনি নোয়াখালী জেলা বেগমগঞ্জ থানার আমান উল্যাহপুর গ্রামের মনির উদ্দিন মুন্সি বাড়ির  মৃত তাজুল ইসলামের ছেলে।

মোশারফের নিকট আত্মীয় নুর হোসেন নতুন বার্তা ডটকমকে জানান, “গত ৯-২-২০১৪ তারিখে নিজ বাসায় রাত আনুমানিক ১০টার দিকে ব্রেইন স্ট্রোক করেন।”

পরবর্তীতে তার রুমের লোকজন তাকে রিয়াদের আল হাম্মাদি হসপিটালে ভর্তি করেন। দীর্ঘ ১০ দিন লাইফ সাপোর্টে থেকে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

নুর হোসেন জানান, “আমরা তার লাশ দেশে পাঠানোর জন্য চেষ্টা করছি। ইতিমধ্যে রিয়াদ বাংলাদেশ দুতাবাসসহ সংশ্লিষ্ট অফিসে যোগাযোগ করা হয়েছে। অল্প কয়েকদিনের মধ্যেই লাশ দেশে পাঠানো সম্ভব হবে বলে জানান তারা।”

এ সময় তিনি আশা প্রকাশ করেন, প্রবাসীদের জন্য যে  সহযোগিতা পাওয়ার কথা আছে বাংলাদেশ থেকে তার পরিবারের সদস্যরা তা সঠিকভাবে দেয়া হবে। চার ভাই দুই বোনের সংসারে মোশারফ হোসেন ছিলেন পঞ্চম। সংসারে অভাবের তাড়নায় প্রায় ১৪ বছর আগে তিনি সৌদি আরবে আসেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, স্ত্রী, ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বর্তমানে তার মরদেহ আল হাম্মাদি হসপিটালের লাশঘরে রয়েছে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া