adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কণ্ঠশিল্পী আরফিন রুমি জেলহাজতে

ঢাকা: নারী নির্যাতন মামলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমির জামিন বাতিল করে জেলহাজতে পাঠিয়েছেন বিচারক।

বৃহস্পতিবার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আরিফুর রহমান আরফিন রুমির জিম্মাদার তারই স্ত্রীর জামিন বাতিলের আবেদনের প্রেক্ষিতে আসামিকে জেলহাজতে প্রেরণের এই আদেশ দেন।

গত বছরের ১৩ অক্টোবর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার ছাদাত আসামিকে মামলার বাদী তারই প্রথম স্ত্রী অনন্যার জিম্মায় এবং দুই হাজার টাকা মুচলেকায় জামিন দেন।

ওইদিন মামলার বাদী আদালতে উপস্থিত থেকে আসামি জামিনে মুক্তি পেলে তার কোনো আপত্তি নেই বলে জানিয়েছিলেন।

গত বছরের ১২ অক্টোবর সকাল ৭টার দিকে মোহাম্মদপুর কাটাসুর এলাকায় কাজীরাবাদ হাউজিংয়ের একটি ভাড়া বাসা থেকে প্রথম স্ত্রীর দায়ের করা নারী নির্যাতনের মামলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমি ও তার ভাই রনিকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।

এর আগের দিন রাতে আরফিন রুমির বিরুদ্ধে তার প্রথম স্ত্রী অনন্যা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ হতে জানা যায়, যৌতুকসহ বিভিন্ন অজুহাতে রুমি তার প্রথম স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এ মামলা দায়ের করা হয়। বিয়ের দুই বছর পর রুমি অনন্যার পরিবারের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুক নিয়ে তাদের প্রতিদিন কথা কাটাকাটি হতো এবং রুমি অনন্যাকে নির্যাতন করতেন। এমনকি অনন্যাকে ঠিকমতো ভরণপোষণ দিতেন না। ভরণপোষণ চাইতে গেলে অনন্যার ওপর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়।

২০১২ সালের ২৪ অক্টোবর রুমি দ্বিতীয় বিয়ে করেন। এ বিয়ের পর রুমি আরো অত্যাচারী হয়ে ওঠেন। অনন্যার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। গত বছরের ১১ অক্টোবর রাতে রুমি অনন্যাকে হাত-পা বেঁধে ব্যাপক মারধর করেন। ওইখান থেকে কোনোভাবে ছাড়া পেয়ে অনন্যা মোহাম্মদপুর থানায় এসে মামলা করেন।

উল্লেখ্য, ২০০৮ এর ১৭ এপ্রিল রুমির সঙ্গে লামিয়া ইসলাম অনন্যার পারিবারিকভাবে বিয়ে হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া