adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাত জনকে ঢাকায় প্রেরণ মর্টারশেল বিস্ফোরণে ২ সেনা ৩ বিজিবি সদস্য নিহত

টাঙ্গাইল: জেলার ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের মাইধারচালা এলাকায় মর্টারশেল বিস্ফোরণে দুই সেনা সদস্য ও তিন বিজিবি সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন।
বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সেনা তত্ত্বাবধানে বিজিবির প্রশিক্ষণ চলার সময় এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কবির জানান, জয়পুরহাট থেকে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে ফায়ারিং প্রশিক্ষণ গ্রহণ করতে আসে। সকাল সাড়ে ১১টার দিকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পদমর্যাদার দুই সদস্য তাদের প্রশিক্ষণ দিচ্ছিলেন। এ সময় একটি মর্টারশেল চালাতে গিয়ে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই সেনাবাহিনীর দুই ওয়ারেন্ট অফিসার ও তিন বিজিবি সদস্য নিহত হন। আহত হন ১১ বিজিবি সদস্য। সেনাবাহিনীর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবির তিন জন এবং সেনাবাহিনীর দুই জন নিহত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে।

নিহত সেনা সদস্যরা হলেন- চার বেঙ্গলের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জুর ও ২০ বেঙ্গলের ওয়ারেন্ট অফিসার পারভেজ। আর বিজিবি সদস্যরা হলেন- ল্যান্সনায়েক মোহাম্মদ আলী, সিপাহী আবু সুফিয়ান ও একরাম। আহত ১১ জনের মধ্যে একজন সেনাবাহিনীর কর্মকর্তা রয়েছেন বলে জানানো হয়েছে। বাকিরা বিজিবি সদস্য। গুরুতর আহত সাত জনকে বিমানে করে ঢাকার সিএমএইচ এ নেয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2014
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া